ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে : শিল্প প্রতিমন্ত্রী 


প্রকাশ: ১১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে : শিল্প প্রতিমন্ত্রী 

   

স্টাফ রিপোর্টার : করোনা পরিস্থিতি মোকাবেলায় দেশে পর্যাপ্ত খাদ্য মজুদ আছে বলে জানিয়েছেন শিল্প প্রতিমন্ত্রী কামাল আহমেদ মজুমদার। তিনি বলেন, যতদিন করোনা পরিস্থিতি থাকবে ততদিন সরকারের মানবিক ত্রাণ সহায়তা কর্মসূচি চলমান থাকবে।

আজ মঙ্গলবার (১২ মে) রাজধানীর মিরপুরের অসহায় দরিদ্রদের মাঝে ত্রাণ সহায়তা পরিচালনার জন্য কাফরুল থানাকে নিকট ৩০০ ব্যাগ খাদ্য প্রদানকালে তিন একথা বলেন।   
 
প্রতিমন্ত্রী বলেন, আসন্ন ঈদুল ফিতরে আয়-রোজগারহীন অসহায় মানুষ যাতে আনন্দের সাথে ঈদ উদযাপন করতে পারে সেজন্য তাদেরকে বিশেষ উপহারসামগ্রী  প্রদান করা হচ্ছে। তিনি বলেন, করোনা পরিস্থিতি হতে উত্তরণে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশনায় সরকার সার্বক্ষণিকভাবে তৎপর রয়েছে। 

অর্থনীতির সকল খাতের জন্য জননেত্রী শেখ হাসিনা ঘোষিত প্রায় ১ লক্ষ কোটি টাকার প্রণোদনা প্যাকেজের বাস্তবায়ন প্রক্রিয়া এরইমধ্যে শুরু হয়েছে। শিল্প  প্রতিমন্ত্রী এ সময় প্রণোদনার অর্থের কোন প্রকার অনিয়ম-দুর্নীতি না হয়, সে বিষয়ে সকলকে সচেতন থাকার আহ্বান জানান। 

পরে, শিল্প প্রতিমন্ত্রী পক্ষ হতে কাফরুল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সেলিমুজ্জামানের নিকট নিত্যপ্রয়োজনীয় খাদ্যপণ্যের ৩০০ ব্যাগ হস্তান্তর করা হয়। 


   আরও সংবাদ