ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

গাজীপুরের প্রকৌশলী দেলোয়ারের মরদেহ ঢাকায় উদ্ধার


প্রকাশ: ১১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


গাজীপুরের প্রকৌশলী দেলোয়ারের মরদেহ ঢাকায় উদ্ধার

   

গাজীপুর সংবাদদাতা : গাজীপুর সিটি কর্পোরেশনের (অঞ্চল-৭) এ কর্মরত নির্বাহী প্রকৌশলী নিখোঁজের পর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

গতকাল সোমবার বিকেলে রাজধানীর উত্তরার তুরাগ থানা এলাকার একটি ঝোপ (ছোট গাছের জঙ্গল) থেকে তাঁর মৃতদেহ উদ্ধার করা হয়।

নিহত প্রকৌশলী দেলোয়ার হোসেন (৫০) নোয়াখালী জেলার বেগমগঞ্জ থানার আলাইয়ারপুর এলাকার মৃত সোলায়মানের ছেলে। তিন পরিবার নিয়ে রাজধানীর মিরপুরের ২-নাম্বার সেক্টরের ৫-নাম্বার রোডেরে ৫ম-তলার নিজ ফ্লাটে থাকতেন। এ ঘটনায় নিহতের স্ত্রী খোদেজা আক্তার তুরাগ থানায় মামলা দায়ের করেছেন।

তুরাগ থানার এসআই সফিউল আলম জানান, প্রকৌশলী দেলোয়ার মিরপুরের বাসা থেকে সোমবার সকাল সাড়ে ৯টার দিকে গাজীপুরের সিটির কর্মস্থলের রওনা হন। এরপর থেকে তিনি নিখোঁজ ছিলেন। 

গতকাল সোমবার বিকেল ৪টার দিকে উত্তরা ১৭ নাম্বার সেক্টরের ৫-নাম্বার ব্রিজের পশ্চিম দিকের ৮-নাম্বার রোডের পাশের একটি জঙ্গল থেকে প্রকৌশলী দেলোয়ারের লাশ উদ্ধার করা হয়। নিহতের শরীরের বিভিন্ন স্থানে আঘাতের চিহ্ন রয়েছে।

এব্যাপারে নিহতের স্ত্রী খোদেজা আক্তার তুরাগ থানায় মামলা করেছেন। লাশ ময়নাতদন্তের জন্য হাসপাতালে পাঠানো হয়েছে। 

সত্যতা নিশ্চিত করে গাজীপুর সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা (যুগ্ম সচিব) আমিনুল ইসলাম জানান, নিহত প্রকৌশলী দেলোয়ার হোসেন গাজীপুর সিটি কর্পোরেশনের (অঞ্চল-৭) কোনাবাড়ী আঞ্চলিক কার্যালয়ে কর্মরত ছিলেন। প্রকৌশলী দেলোয়ার হোসেন ২০১৩ থেকে গাজীপুর সিটি কর্পোরেশনে কর্মরত ছিলেন।


   আরও সংবাদ