ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

উপমন্ত্রীর মায়ের মৃত্যুবার্ষিকীতে ১২০০ ইমাম-মুয়াজ্জিনকে আর্থিক সহায়তা


প্রকাশ: ১১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


উপমন্ত্রীর মায়ের মৃত্যুবার্ষিকীতে ১২০০ ইমাম-মুয়াজ্জিনকে আর্থিক সহায়তা

   

শরীয়তপুর সংবাদদাতা : পানি সম্পদ উপমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য এ কে এম এনামুল হক শামীম'এর মা বেগম আশ্রাফুন্নেসার (রত্মগর্ভা) আসন্ন মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে প্রায় ১ হাজার ২০০ মসজিদের ইমাম-মুয়াজ্জিন ও অন্তত ২০ জন পুরোহিতদের মাঝে নগদ অর্থ বিতরণ করেছেন।

আগামী ১৫ মে মায়ের মৃত্যুবার্ষিকী উপলক্ষ্যে আজ মঙ্গলবার (১২ মে) সকালে শরীয়তপুরের নড়িয়া-জাজিরায় পানি সম্পদ উপমন্ত্রীর পক্ষে এপিএস ইকবাল সিকদার সিপন এই অর্থ বিতরণ করেন।

এর আগেও করোনা সঙ্কটে তাঁর মায়ের নামে গড়া আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন থেকে করোনা সঙ্কটে উপমন্ত্রী শামীমের উদ্যোগে নড়িয়া উপজেলা ও সখিপুর থানার প্রায় সহস্রাধিক অসচ্ছ্বল ইমাম -মুয়াজ্জিনদের খাদ্য সামগ্রী বিতরণ করেন। 

এই বিষয়ে উপমন্ত্রী জানান, আশ্রাফুন্নেসা ফাউন্ডেশন থেকে সবসময় মানুষের বিপদে সাহায্য অব্যাহত রেখেছি। এবারো মায়ের আসন্ন মৃত্যুবার্ষিকী উপলক্ষ্য করে জেলার ইমাম-মুয়াজ্জিনদের পাশে এসে দাড়িয়েছি। সবাই আমার মায়ের জন্য দোয়া করবেন।

উল্লেখ্য, উপমন্ত্রী শামীমের মা বেগম আশ্রাফুন্নেসা (রত্মগর্ভা) ২০১৮ সালের ১৫মে হৃদরোগে আক্রান্ত হয়ে রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নি:শ্বাস ত্যাগ করেন।


   আরও সংবাদ