ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

বোরহানউদ্দিনে পরকিয়ার জেরে দু-গ্রুপের সংঘর্ষ, আহত ২২


প্রকাশ: ১২ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বোরহানউদ্দিনে পরকিয়ার জেরে দু-গ্রুপের সংঘর্ষ, আহত ২২

   

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : ভোলার বোরহানউদ্দিন উপজেলার টবগী ইউনিয়নের ৯ নং ওয়ার্ডে পরকিয়া প্রেমের জেরে দু-গ্রুপের মধ্যে সংঘর্ষে ২২ জন গুরুতর আহত হয়েছে। আহতরা বোরহানউদ্দিন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও ভোলা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছেন। 

এ ঘটনায় এলাকায় আতংক বিরাজ করছে। মাতাব্বর বাড়ির বিদেশ প্রবাসী নাগরের স্ত্রী নারগীস ও বাসা বাড়ির শাজাহানের ছেলে মাকসুদ এর মধ্যে প্রেমের সম্পর্ক হয়। এ প্রেমের সম্পর্ক নিয়ে ৩ বছর যাবত একাধিক বার শালিশ বৈঠক হয়। এই দুজনের প্রেমের সম্পর্ক নিয়ে ওই দুই বাড়ীর পরিবারের মধ্যে শত্রুতা সৃষ্টি হয়। 

আর সেই শত্রুতা নিয়ে মঙ্গলবার রাতে দুই পরিবারের মধ্যে কথার কাটা-কাটি হয়। এক পর্যায়ে ওই দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ হয়। এতে মাকসুদ এর বাসা বাড়ীর ১০ জন ও নারগীসের স্বামী নাগরের বাড়ীর ১২ জন গুরুতর জখম হয়েছে।

আহতরা হলেন- মাকসুদ এর বাসা বাড়ীর হাসনাইন (১৬), ফয়সাল (১২), সালাউদ্দিন (২৮),  লিটন (৩০), নয়ন (৩০), আজগর (২৮) সহ আরো ২জন। নারগীসের স্বামীর মাতাব্বর বাড়ীর বেল্লাল (২২), জাহানারা (৪৫), কামরুল (৩৬), হাসান (২২), হাসান (৩০), কবির (৩০),  আকবর (৩০), সাকিল (১৮), রাকিব (২২), জসিম (৩৬), আব্দুল আলী (৩৬), করিম (২৬)। দু-গ্রুপের আহতদেরকে স্থানীয় লোক উদ্ধার করে বোরহানউদ্দিন ও ভোলা সদর হাসপাতালে ভর্তি করেন। এর মধ্যে নারগীসের স্বামীর বাড়ীর জাহানারা ও বেল্লালকে উন্নত চিকিৎসার জন্য বরিশাল রেফার করেন।

এব্যাপারে বোরহানউদ্দিন থানার অফিসার ইন-চার্জ মু. এনামুল হক জানান, গত রাতের সংঘর্ষের ঘটনায় তদন্ত করে প্রকৃত অপরাধীদের আইনের আওতায় আনা হবে। দু-গ্রুপের মধ্যে সংঘর্ষের ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।


   আরও সংবাদ