ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

দেশের এই সঙ্কটে বিএনপি মানুষের পাশে নেই : উপমন্ত্রী শামীম


প্রকাশ: ১৩ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


দেশের এই সঙ্কটে বিএনপি মানুষের পাশে নেই : উপমন্ত্রী শামীম

   

স্টাফ রিপোর্টার : দেশের এই সঙ্কটে বিএনপি মানুষের পাশে নেই। তারা শুধু সরকারের সমালোচনা করে মানুষের মনে জায়গা নেয়ার চেষ্টা করছে। কিন্তু শুধু সরকারের সমালোচনা করে মানুষের মনে জায়গা পাওয়া যায় না। বিএনপি সমালোচনা বুঝে, কিন্তু অসহায় মানুষের দু:খ বুঝে না।

আজ বৃহস্পতিবার (১৪ মে) দুপুরে শরীয়তপুরের নড়িয়া পৌরসভার চামটা ইউনিয়ন ও সখিপুরে বাংলাদেশ আওয়ামী লীগের পক্ষে প্রায় ১২০০ পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণকালে একথা বলেন পানি সম্পদ উপমন্ত্রী ও স্থানীয় সংসদ সদস্য জনাব এ কে এম এনামুল হক শামীম।

বিএনপিকে গণমানুষের পাশে দাড়ানোর আহ্বান জানিয়ে উপমন্ত্রী শামীম বলেন : করোনা সঙ্কটে মানুষের কষ্ট লাঘবে প্রধানমন্ত্রীর নেতৃত্বে সরকার ও বাংলাদেশ আওয়ামী লীগ সর্বোচ্চভাবে কাজ করে যাচ্ছে। দেশের যেকোন দুর্যোগেই অসহায় মানুষের পাশে বাংলাদেশ আওয়ামীলীগ  ছিলো, আছে এবং আগামীতেও থাকবে।

এ সময় নড়িয়া উপজেলার চেয়ারম্যান জনাব এ কে এম ইসমাঈল,  ভেদরগঞ্জ উপজেলার চেয়ারম্যান জনাব হুমায়ুন কবীর মোল্লা, জেলা আওয়ামী লীগের সভাপতি সাবেদুর রহমান খোকা সিকদার, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বাবু অনল কুমার দে প্রমুখ উপস্থিত ছিলেন।


   আরও সংবাদ