ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমুন নাহারের মৃত্যুতে প্রতিমন্ত্রীর শোক


প্রকাশ: ২৮ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমুন নাহারের মৃত্যুতে প্রতিমন্ত্রীর শোক

   

স্টাফ রিপোর্টার : যুব উন্নয়ন অধিদপ্তরের কুমিল্লা জেলার হোমনা উপজেলার উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা নাজমুন নাহার  কোভিড-১৯ এ আক্রান্ত হয়ে ঢাকাস্থ এ এম জেড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আজ ২৮ মে সকাল সাড়ে ৮ টায় মৃত্যুবরণ করে। এতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল এবং যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন।

মরহুম নাজমুন নাহার, উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা হিসেবে দায়িত্ব পালনকালে করোনায় আক্রান্ত হয়ে মৃত্যু বরন করেন। মৃত্যুকালে তাঁর বয়স ছিল ৫৩ বৎসর ৮ মাস। তিনি স্বামী ও ২টি সন্তান (এক ছেলে- গাজীপুরস্থ আইইউটি -তে ইন্জিনিয়ারিং তৃতীয় বর্ষে এবং এক মেয়ে নবম শ্রেণীতে অধ্যয়নরত) সহ অসংখ্য গুণগ্রাহী  রেখে গেছেন।

এক শোক বার্তায় প্রতিমন্ত্রী বলেন, মরহুম নাজমুন নাহার অত্যন্ত অমায়িক মিষ্টভাষী ও দায়িত্বশীল কর্মকর্তা ছিলেন বলে জানতে পেরেছি। যুব উন্নয়নে তাঁর অসামান্য অবদান যুব উন্নয়ন অধিদপ্তর  তথা যুব ও ক্রীড়া মন্ত্রণালয়  কৃতজ্ঞচিত্তে স্বরণ করবে।

যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী এবং যুব ও ক্রীড়া সচিব মরহুমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।


   আরও সংবাদ