ঢাকা, বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ১১ ভাদ্র ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫

"করোনায় আক্রান্ত বশেমুরবিপ্রবি'র আরো এক প্রশাসনিক কর্মকর্তা"


প্রকাশ: ২৯ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন



   

বশেমুরবিপ্রবি থেকে খাদিজা জাহান : গোপালগঞ্জের  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) পরীক্ষা নিয়ন্ত্রক দপ্তরের একজন কর্মকর্তা করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।

আক্রান্ত কর্মকর্তা নিজেই নিশ্চিত করে বলেন, "ঈদের দিন থেকেই আমার জ্বর অনুভব হচ্ছিলো এবং জ্বর না কমায় টেস্ট করাই। পরবর্তীতে গতকাল রাতে জানতে পারি টেস্টের ফলাফল পজিটিভ এসেছে।"

ভাইরাসটি দ্বারা কিভাবে আক্রান্ত হয়েছেন সে বিষয়ে নিশ্চিত নন জানিয়ে তিনি বলেন, "বিশ্ববিদ্যালয় ছুটির পর থেকে প্রয়োজন ব্যতিত বাইরে বের হতাম না, ২৮ মে গোপালগঞ্জ থেকে আমার নিজ বাড়িতে আসি এবং ঈদের দিন এলাকার একটি মসজিদে নামাজ আদায় করি। পরবর্তীতে রাত থেকেই জ্বর অনুভব করি।"

উক্ত কর্মকর্তা বর্তমানে নিজ বাড়িতেই চিকিৎসকের পরামর্শ অনুযায়ী চিকিৎসা গ্রহণ করছেন।

এদিকে, আক্রান্ত কর্মকর্তার যেকোনো প্রয়োজনে কর্মকর্তা সমিতি তার পাশে থাকবে এবং প্রয়োজনীয় সহযোগিতা করবে বলে জানিয়েছেন বশেমুরবিপ্রবির কর্মকর্তা সমিতির সভাপতি নজরুল ইসলাম হিরা। 

এছাড়া বিশ্ববিদ্যালয় প্রশাসন থেকেও প্রয়োজনীয় সহযোগিতা প্রদানের কথা জানিয়েছেন বশেমুরবিপ্রবির রেজিস্ট্রার অধ্যাপক ড. নূর উদ্দিন আহমেদ।

উল্লেখ্য, এর আগে বশেমুরবিপ্রবির একজন প্রশাসনিক কর্মকর্তা করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছিলেন। বর্তমানে তিনি ঢাকায় অবস্থান করছেন এবং পূর্বের তুলনায় কিছুটা সুস্থ রয়েছেন।


   আরও সংবাদ