ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু


প্রকাশ: ২৯ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে এক ব্যক্তির মৃত্যু

   

কালিগঞ্জ সাতক্ষীরা থেকে শিমুল : কালিগঞ্জে করোনা উপসর্গ নিয়ে দুই সন্তানের জনক আশরাফুল ইসলাম খোকা (৪৮) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সে উপজেলার বসন্তপুর গ্রামের মৃত হাবিবুর রহমানের পুত্র।

শনিবার (৩০ মে)  সকাল ৮ টায়  খুলনা আড়াইশো বেড হাসপাতলে সে মৃত্যুবরণ করে।

উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বসন্তপুর গ্রামে আশরাফুল ইসলাম এর বাড়ি সহ পৃথক পাঁচটি বাড়ি লকডাউন এর আওতায় এনে লাল পতাকা টানানো হয়েছে। মথুরেশপুর ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান এ প্রতিনিধিকে জানান, আশরাফুল ইসলাম খোকা ঢাকা থেকে ঈদের একদিন আগে অসুস্থ হয়ে বসন্তপুর গ্রামের বাড়িতে আসে। 

সে জ্বর, সর্দি ও কাশি নিয়ে বাড়িতে চিকিৎসা নিচ্ছিল। যমুনা ক্লিনিকে ডাঃ হাবিবুল্লাহ কে দেখিয়ে তার অবস্থার অবনতি হলে বুধবার (২৭ মে) পরিবারের সদস্যরা তাকে খুলনা আড়াইশ বেড হাসপাতালে ভর্তি করে। 

সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ শনিবার সকালে মৃত্যুবরণ করে। মৃত্যুর খবর পাওয়ার পর কালিগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মোজাম্মেল হক রাসেল ওই এলাকায় লকডাউন এর আওতায় আনার জন্য উপজেলা সহকারী কমিশনার ভূমি সিফাত উদ্দিন ও ইউপি চেয়ারম্যান মিজানুর রহমানকে নির্দেশ দেন। 

এদিকে কালিগঞ্জ উপজেলা স্বাস্থ্য বিভাগের কর্মকর্তা ও কর্মীরা এলাকায় গিয়ে মৃত ব্যাক্তির করোনা টেষ্টের জন্য আলামত সংগ্রহ করেছেন। 

আশরাফুল ইসলামের শ্যালক উপজেলার দেয়া গ্রামের মুজিবুর রহমান জানান, তার দুলাভাই  ঢাকা থেকে প্রায় ৪০ কিলোমিটার দূরে নরসিংদী মহাবাজারে একটি ইজিবাইক শোরুমে চাকরি করতেন। সেখানে ভাড়া বাসায় দীর্ঘদিন যাবৎ বসবাস করে আসছেন। ঈদের আগে তিনি অসুস্থ হয়ে পড়লে দোকান মালিক আশরাফুলকে বাড়িতে পাঠানোর ব্যবস্থা করেন। 

ঈদের একদিন আগে আশরাফুল ইসলাম খোকা গ্রামের বাড়ি সাতক্ষীরা জেলার কালিগঞ্জ উপজেলার বসন্তপুর গ্রামে চলে আসে। সেখানে জ্বর ও সর্দি কাশি নিয়ে যমুনা ক্লিনিকে ডাঃ  হাবিবুল্লাহ এর কাছে চিকিৎসা নিয়ে কয়েকদিন বাড়িতে অবস্থান করে। এরপর তার অবস্থার অবনতি হলে খুলনায় নেওয়া হলে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু হয়।

আজ শনিবার দুপুরে সরকারি নিয়ম অনুযায়ী জানাযা নামাজ শেষে আশরাফুলের দাফন সম্পন্ন হয়েছে।


   আরও সংবাদ