ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কাভার্ড ভ্যানের বডিতে করে আনা ইয়াবাসহ বাহককে গ্রেফতার করেছে র‍্যাব-২


প্রকাশ: ৩১ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কাভার্ড ভ্যানের বডিতে করে আনা ইয়াবাসহ বাহককে গ্রেফতার করেছে র‍্যাব-২

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর কারওয়ান বাজারে অভিযান চালিয়ে কক্সবাজারের টেকনাফ থেকে আসা একটি কাভার্ড ভ্যানের পেছনের দরজার ভিতরে ইয়াবা ঢুকিয়ে ঝালাই করে আনা ইয়াবার চালান জাকির হোসেন (২৮) নামের এক জন গ্রেফতার করেছে র‍্যাব-২।

সোমবার (০১ জুন) র‍্যাব-২'এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী এ তথ্য জানান।

প্রথমিক জিজ্ঞাবাদে গ্রেফতারকৃত আসামী জানিয়েছে বলে এসপি মহিউদ্দিন ফারুকী বলেন, ইয়াবার চালানটির মুল মালিক রায়হান নামের এক ব্যক্তি। গত ৩ মার্চ পিকনিক বাসের আড়ালে ২০ হাজার পিস ইয়াবার চালানটি রায়হান নামীয় ব্যক্তির ছিল। মুখ দিয়ে গিলে পাকস্থলীতে করে আনা ইয়াবা ট্যাবলেটের বেশ ক'টি চালান র‍্যাব-২ এর হাতে ধরা পড়ে যার মুল ডিলার রায়হান। জব্দকৃত ইয়াবার গন্তব্য ছিল গাজীপুর জেলার চন্দ্রা এলাকায়।

আসামী জাকির জানায়, কাভার্ড ভ্যানটির মালিক রায়হান নামীয় মাদক ব্যবসায়ীর। গাড়ি থেকে মাদক উদ্ধারকালে গ্র‍্যান্ডিং মেশিন দিয়ে ঝালাই কেটে গাড়ির দরজার পাল্লার ভিতর হতে ১৫ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। ইয়াবাগুলি সেভলন সাবান এর প্যাকেটে ভরা। সাবানের প্যাকেটের গায়ে "Not for sale" লিখা আছে।

আসামী জাকির আরো জানায়, রোহিঙ্গাদের জন্য বিনা মুল্যে যে সকল সাবান সরবরাহ করা হয় তা হাত ঘুরে কালো বাজারে চলে আসে। আইন শৃঙ্খলা বাহিনীর চোখ ফাঁকি দেয়ার জন্য কালো বাজারে আসা সে সকল সাবানের প্যাকেট মাদক ব্যবসায়ীরা সংগ্রহ করে তাতে বিশেষ কায়দায় ইয়াবার প্যাকেট ভরে গাড়ির বডির ভিতর ঢুকিয়ে ঝালাই করে নিয়ে আসে। 

গ্রেফতারকৃত আসামী সহ মাদকের মুল ডিলারদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনে তেঁজগাও থানায় মামলা দায়ের করা হবে বলে জানিয়েছেন র‍্যাব-২'এর কোম্পানি কমান্ডার পুলিশ সুপার (এসপি) মহিউদ্দিন ফারুকী।


   আরও সংবাদ