ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ঋণের বোঝা সইতে না পেরে মণিরামপুরে যুবকের আত্মহত্যা


প্রকাশ: ৪ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ঋণের বোঝা সইতে না পেরে মণিরামপুরে যুবকের আত্মহত্যা

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : ঋণের বোঝা সইতে না পেরে মণিরামপুরের পল্লীতে হারুন-অর রশিদ (৪৫) নামের এক যুবক গলায় রশি দিয়ে আত্মহত্যা করেছে। নিহত যুবক উপজেলার ঢাকুরিয়া গ্রামের (দক্ষিণ পাড়া) আজিজুর রহমান মোল্যা ওরফে খোকন মোল্যার ছেলে এবং পেশায় রাজমিস্ত্রির কাজ করতো। 

পুলিশ ও নিহতের পরিবার সুত্রে জানা যায়, নিহত যুবক হারুন বৃহস্পতিবার  রাত ৯ টায় স্থানীয় বাজার থেকে বাড়িতে ফেরে। এ সময় তার স্ত্রীর সাথে সংসারের অভাব অনটন নিয়ে ঝগড়া-কলহ বাঁধে। এক পর্যায়ে সে অভিমান করে বাড়ী থেকে রাতের অন্ধকারে বের হয়ে যেয়ে আর বাড়ীতে ফেরে নাই। 

নিহতের ভাই ফারুক হোসেন জানান, রাতে অনেক খোঁজাখুঁজির পর রাত সাড়ে ১২ টার দিকে বাড়ীর পাশে গুলটে গাছে তার ভাইকে ঝুলতে দেখে বাড়ীর ও আশপাশের লোকজন চিৎকার চেচামেচি করতে থাকে। এ সময় মৃত: অবস্থায় লাশটি উদ্ধার করা হয়। 

পুলিশ খবর পেয়ে শুক্রবার(৫ জুন) ভোর ৬ টায় ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে থানায় এনে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করেন। এ ব্যাপারে থানায় একটি অপমৃত্যু মামলা হয়েছে বলে থানার এসআই আজাদ নিশ্চিত করেছেন। সম্প্রতি ঋণগ্রস্ত হয়ে নিহত যুবক হারুন-অর-রশীদ ভারসাম্যহীন হয়ে পড়ে। এ কারণে পরিবারের সাথে তার সম্পর্ক ভাল যাচ্ছিলো না বলে তার স্বজনরা দাবী করেন।


   আরও সংবাদ