ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

আজ হাবিপ্রবিসাস ভার্চুয়াল ক্যারিয়ার আড্ডায় যুক্ত হবেন সুশান্ত পাল


প্রকাশ: ৫ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


আজ হাবিপ্রবিসাস ভার্চুয়াল ক্যারিয়ার আড্ডায় যুক্ত হবেন সুশান্ত পাল

   

হাবিপ্রবি থেকে আবু সাহেব : করোনা ভাইরাস আতঙ্কে দেশ তথা বিশ্বের জনজীবনে স্থবির হয়ে পড়েছে এরই ব্যতিক্রম নয় শিক্ষার্থীরাও। প্রায় আড়াই মাসেরও বেশি সময় ধরে দেশের স্কুল, কলেজ এমনকি বিশ্ববিদ্যালয় গুলোও বন্ধ রয়েছে। আর সামাজিক দূরত্বের এই সময়ে ঘরবন্দি বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মানসিক ভাবে মনোবল শক্ত রাখতে, পড়াশোনা কাছ থেকে শিক্ষক-শিক্ষার্থীদের মধ্যে দূরত্ব কমাতে দিনাজপুরের হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় সাংবাদিক সমিতির আয়োজনে "হাবিপ্রবিসাস আলাপন" এক ব্যতিক্রমধর্মী  অনলাইন আড্ডা অনুষ্ঠান পরিচালনা করে আসছে।

এই অনলাইন আড্ডায় আমন্ত্রিত অতিথিদের থেকে তার ব্যক্তিজীবন, শিক্ষা জীবন, ক্যারিয়ার ও উচ্চশিক্ষা নিয়ে জানার মাধ্যমে এ অনুষ্টানটি অল্পদিনেই ব্যাপক দর্শক জনপ্রিয়তা অর্জন করেছে। বিশ্ববিদ্যালয়ের প্রশাসনের গুরুত্বপূর্ণ ব্যক্তি ও শিক্ষকদের নিয়ে আলাপন শুরু হলেও দর্শকদের আগ্রহের কথা বিবেচনায় হাবিপ্রবি সাংবাদিক সমিতি এবার ক্যাম্পাসের বাহিরের নিজ নিজ কর্মক্ষেত্রে সফল ব্যক্তিদের নিয়ে আলাপনের সিদ্ধান্ত নেয়। 

আজ শনিবার (৬ জুন) রাত ৯ টায় হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিশিয়াল ফেসবুক পেইজে লাইভ আলাপনে যুক্ত হবেন ৩০ তম বিসিএস পরীক্ষায় ১ম স্থান অধিকারী,বাংলাদেশে কাস্টমস এর উপকমিশনার, লেখক ও মোটিভেশনাল স্পীকার সুশান্ত পাল।
 
এ বিষয়ে হাবিপ্রবি সাংবাদিক সমিতির সভাপতি কৃষিবিদ আব্দুল মান্নান জানান, “আমরা কিছুদিন আগে উনার সাথে যোগাযোগ করেছিলাম এবং তিনি হাবিপ্রবিসাস আলাপনে যুক্ত হবেন বলে সম্মতি জ্ঞাপন করেছেন। 

আজ আমাদের ৯ম লাইভ আলাপনে ৩০তম বাংলাদেশ সিভিল সার্ভিস (বিসিএস) পরীক্ষায় প্রথম স্থান অধিকারী সুশান্ত পাল অনলাইনে হাবিপ্রবিসাসের সঙ্গে যুক্ত হবেন। আমরা অত্যন্ত আনন্দিত, সেই সাথে একটি চমৎকার আলাপন হবে বলে আশা করছি”

উল্লেখ্য, লাইভ চলাকালীন সময়ে যে কেউ চাইলে হাবিপ্রবিসাসের অফিসিয়াল ফেসবুক পেজে এসে কমেন্ট সেকশন গিয়ে আমন্ত্রিত অতিথিকে সরাসরি প্রশ্ন করতে পারবেন। ক্যারিয়ারের বিভিন্ন দিক ও করোনা পরিস্থিতির সময় গুলোকে কিভাবে কাজে লাগানো যায় এ বিষয়ে বিভিন্ন দিক নিয়ে আলোচনা করবেন সুশান্ত পাল। হাবিপ্রবি সাংবাদিক সমিতির অফিসিয়াল ফেসবুক পেজ থেকে যে কেউ অনুষ্ঠানটি দেখতে পারবে বলে জানা গেছে।


   আরও সংবাদ