ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ডা.চৌধুরী ও তার পরিবারের রোগমুক্তির উদ্দেশ্যে দোয়া মাহফিল


প্রকাশ: ৬ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ডা.চৌধুরী ও তার পরিবারের রোগমুক্তির উদ্দেশ্যে দোয়া মাহফিল

   

গবি থেকে স্পন্দন : দেশের জাতীয় ঔষধ নীতির অন্যতম পথিকৃৎ, স্বাস্থ্য সুরক্ষার অন্যতম নায়ক এবং স্বাধীন দেশের প্রথম বেসরকারি হাসপাতালের প্রতিষ্ঠাতা ও গণ বিশ্ববিদ্যালয়ের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী প্রায় একমাস ধরেই করোনা রোগের সাথে লড়ে যাচ্ছেন। 

সম্প্রতি কিছুদিন আগে তার স্ত্রী এবং ছেলেও করোনায় আক্রান্ত হয়েছেন। এমন অবস্থা থেকে তিনি এবং তার পরিবার যাতে সুস্থ হতে পারেন সেজন্য গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীদের ব্যাক্তি উদ্যোগে দোয়া মাহফিলও কোরআন খতমের আয়োজন করা হয়েছে। 

রোববার সকাল ১১ টায় গণস্বাস্থ্য কেন্দ্রের আবাসিক এলাকার সূচনা বিল্ডিংয়ের ২য় তলার হলরুমে এই আয়োজন করেন গণস্বাস্থ্য কেন্দ্রের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।

এসময় উপস্থিত ছিলেন, গণস্বাস্থ্য কেন্দ্রের প্রধান হিসাবরক্ষক কর্মকর্তা শেখ কবির আহমেদ, গণস্বাস্থ্য হাসপাতালের প্রধান কর্মকর্তা আবু তাহের, স্বাস্থ্যকর্মী ইনচার্জ তৈয়মুজ আলী, গণ বিশ্ববিদ্যালয় ইংরেজী বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. আল-আমিন চৌধুরী,  অণুপ্রাণ বিজ্ঞান বিভাগের সিনিয়র শিক্ষক শাহ আলম, আইন বিভাগের শিক্ষক লিমন হোসেন, গণস্বাস্থ্য কেন্দ্রের সাধারণ কর্মী দিপু শেখ প্রমুখ।

এই বিষয়ে আইন বিভাগের শিক্ষক লিমন হোসেন বলেন, ডা. জাফরুল্লাহ চৌধুরী শারীরিক অবস্থা বেশ সংকটাপন্ন তার পরিবারের সদস্যরাও করোনা পজিটিভ। এমন গুণী একজন মানুষের দ্রুত সুস্থ হয়ে উঠা খুবই প্রয়োজন, গোটা গণস্বাস্থ্য কেন্দ্রের জন্য, দেশের জন্য ডা. জাফরুল্লাহ চৌধুরী কে সুস্থ হয়ে উঠতে হবে। আমরা ব্যাক্তিগতভাবে তার সুস্থতার জন্য এই আয়োজন করছি যাতে তিনি ও তার পরিবার দ্রুত সুস্থ হয়ে উঠতে পারেন।


   আরও সংবাদ