ঢাকা, মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৭ শাওয়াল ১৪৪৫

চলে গেলেন মণিরামপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সাখাওয়াত


প্রকাশ: ৭ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


চলে গেলেন মণিরামপুর পৌরসভার সাবেক কাউন্সিলর সাখাওয়াত

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুর পৌর সভার সাবেক কাউন্সিলর আওয়ামী লীগ নেতা সাখাওয়াত হোসেন (৭০) ওরফে হাতকাটা সাকা আজ রবিবার সকাল সাড়ে ৭ টায় ব্রেন স্ট্রােক করে ঢাকার সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে ইন্তেকাল করেছেন।( ইন্নালিল্লাহি....রাজেউন)। 

আজ রবিবার বিকেলে ঢাকা থেকে মণিরামপুর পৌর এলাকার নিজ গ্রাম দূর্গাপুরে পৌছায় এবং নামাজে জানাযা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। 

স্বজনরা জানান, গত শনিবার রাতে  মরহুম সাখাওয়াত হোসেন  নিজ বাড়িতে অাকষ্মিক ব্রেন স্ট্রােকে আক্রান্ত হন। সাথে সাথে তার স্বজনরা প্রথমে মণিরামপুর হাসপাতালে নিয়ে  যান। হাসপাতালের কর্তব্যরত ডাক্তার তাকে যশোর ২৫০ শয্যা হাসপাতালে রেফার করেন। 

সেখানে তার অবস্থা সংকটনাপন্ন হওয়ায় ওই রাতেই এ্যাম্বুলেন্স যোগে তাকে ঢাকার সোহরাওয়ার্দি মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে  চিকিৎসারত অবস্থায় সকাল সাড়ে ৭ টায় তিনি মৃত্যুবরন করেন। 

মরহুম সাখাওয়াত হােসেন মণিরামপুর উপজেলা ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফরহাদ হোসেনের পিতা। মৃত্যুকালে তিনি স্ত্রী, সন্তানসহ অসংখ্য শুভাকাঙ্খী রেখে গেছেন। সদালাপি, অত্যান্ত মিশুক এবং প্রাঞ্জল বর্ণাঢ্য রাজনৈতিক ব্যক্তিত্ব আওয়ামীগ নেতা সাখাওয়াত হোসেন মণিরামপুর পৌরসভার প্রথম নির্বাচিত কাউন্সিলর।

তিনি বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান ও সমাজকল্যান মূলক কাজের সাথে সর্বদা  নিয়োজিত রেখে ছিলেন। মণিরামপুর সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের চলমান ম্যানেজিং কমিটির তিনি সদস্য ছিলেন। সদা সর্বদা হাসি-তামাষা করে মানুষকে তিনি মাতিয়ে রাখতেন। তার পোষাক পরিচ্ছদ ছিলো বেশ পরিপাটি। 

এলজিআরডি প্রতিমন্ত্রী স্বপন ভট্টাচার্য, মণিরামপুর উপজেলা চেয়ারম্যান নাজমা খানম, উপজেলা ও পৌর আওয়ামী লীগ, যুগলীগ, ছাত্রলীগ ও বিভিন্ন অংঙ্গসংগঠনের নেতৃবৃন্দ, সুশাসনের জন্য নাগরিক ( সুজন) মণিরামপুর উপজেলা কমিটির সভাপতি অধ্যাপক আব্বাস উদ্দীন, মণিরামপুর মহিলা কলেজের অধ্যাপক এম. আলাউদ্দীন, মণিরামপুর বাজার কমিটির সভাপতি অরুন কুমার নন্দনসহ বিভিন্ন শ্রেণি-পেশার মানুষ মরহুমের আত্নার মাগফিরাত কামনা ও শোক সন্তপ্ত পরিবারের  প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন।


   আরও সংবাদ