ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা


প্রকাশ: ২৪ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


মেয়েকে স্কুল থেকে আনতে গিয়ে সড়ক দুর্ঘটনায় নিহত বাবা

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর লালবাগ থানাধীন নীলক্ষেত মোড়ে প্রাইভেটকারের ধাক্কায় মোটরসাইকেল আরোহী আফছার উদ্দিন (৫৮) নামের এক ব্যক্তি নিহত হয়েছেন। 

রোববার (২৫ আগস্ট) দুপুর ২টার দিকে এই ঘটনা ঘটে। 

গুরতর আহত অবস্থায় পথচারীরা তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে ২ টা২৬ মিনিটে মৃত ঘোষণা করেন।

উদ্ধারকারী ঢাবির ছাত্র রাজিদুল জানান, দুপুরে নীলক্ষেত মোড়ে ফিলিং স্টেশন থেকে মোটরসাইকেলে তৈল নিয়ে বের হওয়ার সময় একটি প্রাইভেটকার তার মোটরসাইকেলটি কে ধাক্কা দেয়, এতে মোটরসাইকেল টি ছিটকে এক পাশে চলে যায়। আর তিনি প্রাইভেটকারে সাথে আটকে যান। পরে গাড়িটি বেশ কিছুদূর তাকে ছেচড়ে নিয়ে যায়। পরে তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে আসেন। 

মৃতের ভাই রফিক উদ্দিন জানান, আফছার মেয়ে সামিয়াকে স্কুল থেকে আনতে বাসা থেকে বের হন। সামিয়া পলাশী ঢাবি এলাকায়  ইন্জিনিয়ারিং ইউনিভার্সিটি  স্কুলের ১০ম শ্রেণীর শিক্ষার্থী। পরে সংবাদ পাই তিনি মোটরসাইকেল দূর্ঘটনার শিকার হয়েছেন। 

মৃত আফছার ৯৮, বংশাল মকিম বাজার নাম মৃত হাজী আফতাব উদ্দিনের ছেল। তিনি বংশালের মোটরসাইকেলের হেলমেটের ব্যাবসায়ী ছিলেন।  ২ মেয়ে জনক ছিলেন।  ৯ ভাই ৫ বোনের মধ্যে আফছার সবার বড়। 

ঢামেক হাসপাতাল পুলিশ ফাড়ীর ইনচার্জ পরিদর্শক মোঃ বাচ্চু মিয়া জানান, ময়নাতদন্তের জন্য মৃতদেহ টি ঢামেক হাসপাতাল মর্গে রাখা হয়েছে।


   আরও সংবাদ