ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

মোহাম্মদ নাসিমের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক


প্রকাশ: ১২ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মোহাম্মদ নাসিমের মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

   

স্টাফ রিপোর্টার : সাবেক মন্ত্রী, আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, আওয়ামীলীগের নেতৃত্বাধীন কেন্দ্রীয় ১৪ দলের মুখপাত্র, জাতীয় ৪ নেতার একজন ও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের বিশ্বস্ত সহচর ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র মোহাম্মদ নাসিম -এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

শনিবার (১৩ জুন) প্রতিমন্ত্রী জাহিদ ফারুক তাঁর শোঁকবার্তায় জানান, মোহাম্মদ নাসিমের বিয়োগ বাংলাদেশ আওয়ামীলীগ তথা দেশের জন্য অপূরণীয় ক্ষতি। আমরা মহান মুক্তিযুদ্ধের স্বপক্ষের একজন দক্ষ যোদ্ধাকে হারালাম। 

উপমন্ত্রী এনামুল হক শামীম এক শোকাভিভূত স্মৃতিচারণে বলেন: মোহাম্মদ নাসিম বাংলাদেশ আওয়ামীলীগের দু:সময়ের কান্ডারী ছিলেন। দেশের এমন সঙ্কটে মোহাম্মদ নাসিমের মত বর্ষীয়ান নেতার অভিজ্ঞতা ও নেতৃত্ব খুব জরুরী ছিলো। দেশ ও মানুষের সেবায় নিজেকে আজীবন উৎসর্গ করেছেন এই জনদরদী রাজনীতিবিদ।

প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী তাদের পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২)  শনিবার (১৩জুন) রাজধানীর স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন । তিনি ২০১৪ -২০১৮ মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ মন্ত্রণালয় ও ১৯৯৬-২০০১ মেয়াদে তিনি স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসেবে দায়িত্ব পালন করেন। তিনি মৃত্যুকালে স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।


   আরও সংবাদ