ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

সাংসদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক


প্রকাশ: ১২ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সাংসদ মোহাম্মদ নাসিমের মৃত্যুতে অর্থমন্ত্রীর শোক

   

স্টাফ রিপোর্টার : আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য, ১৪ দলের মুখপাত্র ও সংসদ সদস্য মোহাম্মদ নাসিমের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন মাননীয় অর্থমন্ত্রী আ হ ম মুস্তফা কামাল।

আজ শনিবার (১৩ জুন) এক শোক বার্তায় মহান মুক্তিযুদ্ধের সংগঠক ও জাতীয় নেতা শহিদ ক্যাপ্টেন এম মনসুর আলীর পুত্র ও বর্ষিয়ান রাজনীতিবিদ মোহাম্মদ নাসিমের আত্মার মাগফেরাত কামনা করেন এবং তাঁর শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করেন। 

শোক বার্তায় অর্থমন্ত্রী বলেন, মহান মুক্তিযুদ্ধ, বাংলাদেশের রাজনীতি ও সকল গণতান্ত্রিক আন্দোলনে মোহাম্মদ নাসিমের রয়েছে অপরিসীম অবদান। তার মৃত্যুতে আমরা দেশ ও জনগণের জন্য নিবেদিত সত্যিকারের রাজনীতিবিদকে হারালাম যা দেশের জন্য অপূরণীয় ক্ষতি। 

উল্লেখ্য, মোহাম্মদ নাসিম (৭২) আজ শনিবার সকালে রাজধানীর বাংলাদেশ স্পেশালাইজড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন( ইন্নালিল্লাহ ওয়া ইন্না ইলাহি রাজিউন)। 

বর্ণাঢ্য রাজনৈতিক জীবনের অধিকারী মোহাম্মদ নাসিম বিভিন্ন মেয়াদে বাংলাদেশ সরকারের স্বাস্থ্য ও পরিবার কল্যাণ, স্বরাষ্ট্র, গৃহায়ন ও গণপূর্ত এবং ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রণালয়ের দায়িত্বপ্রাপ্ত মন্ত্রী হিসাবে দায়িত্ব পালন করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী ও তিন সন্তানসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। 


   আরও সংবাদ