ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ'র মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক


প্রকাশ: ১৩ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ধর্ম প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ'র মৃত্যুতে পানি সম্পদ প্রতিমন্ত্রী ও উপমন্ত্রীর শোক

   

স্টাফ রিপোর্টার : ধর্ম প্রতিমন্ত্রী বীর মুক্তিযোদ্ধা শেখ মোহাম্মদ আবদুল্লাহ -এর মৃত্যুতে গভীর শোক ও দুঃখপ্রকাশ করেছেন পানি সম্পদ প্রতিমন্ত্রী জাহিদ ফারুক ও পানি সম্পদ উপমন্ত্রী এ কে এম এনামুল হক শামীম।

রোববার (১৪ জুন) প্রতিমন্ত্রী জাহিদ ফারুক তাঁর শোঁকবার্তায় জানান,১৯৭১ সালে মহান স্বাধীনতা আন্দোলনে তিনি সম্যকভাবে অবদান রেখেছেন। 

প্রধানমন্ত্রীর আস্থাভাজন হয়ে আওয়ামী লীগের সাথে ধর্মভিত্তিক দলগুলোর সম্পর্কোন্নয়নে রেখেছেন গুরুত্বপূর্ণ অবদান। তার সুবাদে হজ্জ্ব ব্যবস্থা সহজীকরণ হয়েছে। 

পৃথক শোকবার্তায় উপমন্ত্রী এনামুল হক শামীম বলেন, ৬দফা থেকে মহান মুক্তিযুদ্ধ সকল স্বাধিকার আন্দোলনে সক্রিয় থাকা এক রাজনৈতিক পুরোধা ব্যক্তিত্ব শেখ আবদুল্লাহ। প্রধানমন্ত্রী শেখ হাসিনা কর্তৃক অর্পিত দায়িত্ব পালন করেছেন নিষ্ঠার সাথে। তাঁর অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ রাখবে।

প্রতিমন্ত্রী ও উপমন্ত্রী তাদের পৃথক শোকবার্তায় মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন ও শোকাহত পরিবারের সদস্যদের প্রতি গভীর সমবেদনা জানান। 

উল্লেখ্য, প্রতিমন্ত্রী শেখ আবদুল্লাহ শনিবার (১৩জুন) রাতে রাজধানীর সম্মিলিত সামরিক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরন করেন । একাদশ জাতীয় সংসদ নির্বাচনের পর আওয়ামীলীগ সরকার গঠনের পরে তিনি টেকনোক্র‍্যাট কোটায় ধর্ম মন্ত্রণালয়ের প্রতিমন্ত্রীর দায়িত্ব পান।


   আরও সংবাদ