• শুক্রবার, ১০ Jul ২০২০, ১১:২৮ পূর্বাহ্ন

অশ্রুসিক্ত নয়নে বন্ধু সুশান্তকে বিদায় জানালো রিয়া

অশ্রুসিক্ত নয়নে বন্ধু সুশান্তকে বিদায় জানালো রিয়া

বিনোদন ডেস্ক : দীর্ঘদিনের বন্ধু সুশান্ত সিং রাজপুতকে শেষবারের মতো দেখতে গেলেন অভিনেত্রী রিয়া চক্রবর্তী। রিয়ার সঙ্গে সুশান্তের প্রেম করার গুঞ্জন রয়েছে অনেক দিনের। পুরো বলিউড সুশান্তের মৃত্যুতে সামাজিক যোগাযোগমাধ্যমে শোক জানালেও রিয়া এখন পর্যন্ত প্রতিক্রিয়া জানায়নি। 

আজ সোমবার (১৫ জুন) বিকেলে মুম্বাইয়ের ডা. আরএন কুপার মিউনিসিপ্যাল হাসপাতালে ছুটে যান তিনি। সেখানে ময়নাতদন্তরে পর সুশান্তের মরদেহ রাখা হয়েছে।

সাদা পোশাক গায়ে অভিনেতাকে দেখতে হাসপাতালে গিয়েছেন রিয়া। তখন তার চোখ ছিল অশ্রুসিক্ত। অভিনেত্রী রিয়া চক্রবর্তীরিয়া বা সুশান্ত কেউই কখনো তাদের সম্পর্কের বিষয়টি নিশ্চিত করেনি। কিন্তু প্রায়ই একসঙ্গে তারা রাতের খাবার খেতে বের হতেন। এমনকি দু’জন ছুটি কাটতে নানা জায়গায় যেতেন।

সুশান্তের আত্মহত্যার ব্যাপারে রিয়াকেও জিজ্ঞাসাবাদ করবে বলে জানিয়েছে পুলিশ।

এদিকে সুশান্ত’র শেষকৃত্যে অংশ নিতে সোমবার (১৫ জুন) বিকেলে ভারতের বিহার থেকে মুম্বাই পৌঁছেছে তার পরিবারের বাকি সদস্যরা। পাওয়ান হান্স শ্মশানে সুশান্তের শেষকৃত্য সম্পন্ন হবে।

রোববার (১৪ জুন) মুম্বাইয়ের বান্দ্রাতে সুশান্ত’র বাড়ি থেকে তার ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। ময়নাতদন্তের পর পুলিশ জানায়, গলায় ফাঁস দেওয়ায় শ্বাস বন্ধ হয়ে মৃত্যু হয় সুশান্ত’র।

You can share this post!





Leave Comments