ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে নতুন করে একজনের করোনা শনাক্তসহ মোট আক্রান্ত ১৫


প্রকাশ: ১৭ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে নতুন করে একজনের করোনা শনাক্তসহ মোট আক্রান্ত ১৫

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুরে আরও ১ ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। নতুন করে আক্রান্ত ব্যক্তি হলেন উপজেলার জলকর রোহিতা গ্রামের মনিরুজ্জামান মুকুল (৩৫)। তিনি ওই গ্রামের অবসরপ্রাপ্ত শিক্ষক আমজাদ হোসেনের ছেলে। 

যশোরের অভয়নগর উপজেলার ভূমি অফিসের নাজির হিসেবে তিনি কর্মরত। আক্রান্ত মুকুলের গ্রামের বাড়িতে রেখে চিকিৎসা করানো হচ্ছে। 

জানা যায়, সম্প্রতি অভয়নগর ভূমি অফিসের নাজির মনিরুজ্জামান মুকুল ঠান্ডা জ¦রে ভুগছিলেন। গত ১৪ জুন মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার উদ্দেশ্যে যান তিনি। কর্তব্যরত ডাক্তারের পরামর্শ মোতাবেক এদিন তার নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠানো হয়।  

বুধবার (১৭ জুন) তাঁর নমুনা পরীক্ষার রিপোর্ট উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পৌছায়।  রিপোর্টে তার করোনা পজিটিভ শনাক্ত হয়েছে মর্মে উপজেলা স্বাস্থ্য প্রশাসক ডাঃ শুভ্রা রানী দেবনাথ জানান। 

তাকে তার গ্রামের বাড়ীতে রেখে চিকিৎসার পরামর্শ দিয়েছেন উপজেলা স্থাস্থ্য প্রশাসক। করোনা পজিটিভ মুকুল এখন বেশ সুস্থ্য আছেন এবং তার বাড়ি উপজেলা প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করে দেওয়া হয়েছে বলে উপজেলা স্বাস্থ্য প্রশাসক নিশ্চিত করেছেন। 

উপজেলা স্বাস্থ্য দপ্তরের এক তথ্য মতে, এ পর্যন্ত মণিরামপুর উপজেলায় মোট করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৫ জন। সুস্থ্য হয়ে উঠেছেন ১১ জন। 

বর্তমানে যশোর পল্লী বিদ্যুৎ সমিতির-২ (মণিরামপুর) এর এক কর্মকর্তা, উপজেলার কাশিপুর গ্রামের এক এনজিও কর্মি, বাসুদেবপুর গ্রামের এক সংবাদকর্মী ও সর্বশেষ আক্রান্ত উপজেলার জলকর রোহিতা গ্রামের মনিরুজ্জামান মুকুল চিকিৎসাধীন আছেন বলে সংশ্লিষ্ট সূত্রে জানা গেছে।


   আরও সংবাদ