ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে এক কোটি টাকার ইয়াবাসহ নারী আটক


প্রকাশ: ২৫ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে এক কোটি টাকার ইয়াবাসহ নারী আটক

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর উত্তরার তুরাগ এলাকা থেকে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবাসহ আসমা বেগম (৩৪) নামের শীর্ষ এক নারী মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-২। 

রোববার (২৫ আগস্ট) দিবাগত রাত দেড়টার দিকে র‌্যাব-২ এর একটি দল গোপন সংবাদের ভিত্তিতে তুরাগ থানাধীন উত্তর খায়েরটেক মহল্লার এক নম্বর সড়কের ২৯ নম্বর টিনসেড বাড়িতে অভিযান চালিয়ে এই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে।

সোমবার (২৬ আগস্ট) সকালে র‌্যাব-২ এর সহকারী পরিচালক (মিডিয়া) এএসপি মোহাম্মদ সাইফুল মালিক বিএননিউজ কে এসব তথ্য নিশ্চিত করেন।

তিনি বলেন, তুরাগের এই টিনসেড বাসায় মাদক ব্যবসায়ীরা ইয়াবা বেচাকেনা করছে- এমন খবরের ভিত্তিতে র‌্যাব-২ কোম্পানী কমান্ডার মেজর মোহাম্মাদ আলীর নেতৃত্বে একটি দল রাতে অভিযান চালিয়ে এই নারী মাদক ব্যবসায়ীকে আটক করে।

তিনি জানান, ইয়াবার চালানের ব্যাপারে জিজ্ঞাসাবাদে প্রথমে অস্বীকার করে সে। পরে তার দেহ ও হাতে থাকা শপিংব্যাগ তল্লাশি করে ৪৩ হাজার ৫০ পিস ইয়াবা পাওয়া যায়। যার বর্তমান বাজার মূল্য প্রায় এক কোটি ২৯ লাখ টাকা।

প্রথমিক জিজ্ঞাসাবাদে আসমা জানায়, সে তুরাগ এলাকার শীর্ষ নারী মাদক ব্যবসায়ীদের একজন। দীর্ঘদিন যাবত রাজধানীর বিভিন্ন এলাকায় পরস্পর যোগসাজশে খুচরা ও পাইকারিভাবে ইয়াবা বিক্রি করে আসছিল।

আসমা আরও জানায়, ব্যাপক চাহিদা থাকায় চড়াদামে বিক্রির উদ্দেশে পরস্পর যোগসাজশে টেকনাফ সীমান্ত এলাকা থেকে ইয়াবা সংগ্রহ করে রাজধানীসহ বিভিন্ন জেলার মাদক ব্যবসায়ীদের কাছে সরবরাহ করে। ইতঃপূর্বেও বেশ কয়েকটি ইয়াবার চালান সফলভাবে সরবরাহ করেছে।

গ্রেফতার আসমার বিরুদ্ধে তুরাগ থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়েরপূর্বক আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।


   আরও সংবাদ