ঢাকা, বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ৩ ভাদ্র ১৪৩১, ৮ শাওয়াল ১৪৪৫

ইউএনও আহসান উল্লাহ শরিফীকে মণিরামপুর প্রেসকাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা


প্রকাশ: ২১ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ইউএনও আহসান উল্লাহ শরিফীকে মণিরামপুর প্রেসকাবের পক্ষ থেকে বিদায় সংবর্ধনা

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : মণিরামপুর উপজেলা নির্বাহী অফিসার (ইউএনও) আহসান উল্লাহ শরিফী অতিরিক্ত জেলা প্রশাসক হিসেবে পদোন্নতি পেয়ে অন্যত্র বদলী হওয়ায় মণিরামপুর প্রেসকাবের পক্ষ থেকে তাঁকে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়। 

মণিরামপুর প্রেসকাবের কনফারেন্স রুমে রোববার (২১ জুন) সন্ধ্যায় প্রেসকাব সভাপতি ফারুক আহম্মেদ লিটনের সভাপতিত্বে এবং সাধারন সম্পাদক মোতাহার হোসেনের সঞ্চালনায় প্রেসকাবের কর্মরত সাংবাদিকদের উপস্থিতিতে এক অনাড়ম্বর পরিবেশে আয়োজিত অনুষ্ঠানে সংবর্ধিত অতিথিকে প্রেস্রকাবের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। 

এসময় বিদায়ী ইউএনও সাংবাদিকদের উদ্দেশ্যে গুরত্বপূর্ন বক্তব্য রাখেন এবং তাঁকে সার্বিক সহযোগিতা প্রদানের জন্য  উপস্থিত সাংবাদিকদের ধন্যবাদ জানান। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা আবু আব্দুল্লাহ বায়েজিদ। 

অনুষ্ঠানে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন প্রেসকাবের সাবেক সভাপতি ও মণিরামপুর মহিলা ডিগ্রি কলেজের সহযোগী অধ্যাপক আব্বাস উদ্দীন, সাবেক সভাপতি এস.এম মজনুর রহমান, সহ-সভাপতি জি.এম ফারুক আলম, সহ-সভাপতি অধ্যাপক নুরুল হক, সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক এম.এ মতিন, সাবেক সহ-সভাপতি সিনিয়র সাংবাদিক মনিরুজ্জামান মনির,সিনিয়র সাংবাদিক অধ্যাপক বাবুল আকতার, যুগ্ম সম্পাদক আসাদুজ্জমান রয়েল, যুগ্ম সম্পাদক হারুন-অর রশিদ সেলিম, সাংগাঠনিক সম্পাদক এস.এম সিদ্দিক, নির্বাহী সদস্য অধ্যাপক হোসাইন নজরুল হক, দপ্তর সম্পাদক অশোক কুমার বিশ্বাস, সাবেক দপ্তর সম্পাদক জাহাঙ্গীর আলম, আইসিটি সম্পাদক শফিয়ার রহমান, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক রবিউল ইসলাম, প্রচার সম্পাদক আবু বক্কর, সাবেক প্রচার সম্পাদক হারুন-অর রশিদ, নির্বাহী সদস্য মনোয়ার হোসেন, গীতা রানী কুন্ডু, সদস্য উজ্জ্বল কুমার রায়, রাহাত হোসেন, আলমগীর হোসেন প্রমুখ।


   আরও সংবাদ