ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে করোনায় আজ ২ জন শনাক্তসহ মোট ১৮


প্রকাশ: ২২ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে করোনায় আজ ২ জন শনাক্তসহ মোট ১৮

   

মণিরামপুর(যশোর) প্রতিনিধি : মণিরামপুরে নতুন করে আরও দুই ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 

আক্রান্তদের মধ্যে মোফাজ্জেল হোসেন (৫০)এর বাড়ি উপজেলার কাসিমনগর গ্রামে। তিনি নওয়াপাড়া জুটমিলের একজন কর্মকর্তা হিসেবে চাকুরিতে আছেন।  তিনি নওয়াপাড়া শহরের একটি ভাড়া বাড়ীতে বসবাস করতেন। 

সম্প্রতি তিনি জ্বর ও কাশিতে ভুগছিলেন। গত কয়েকদিন আগে তিনি নওয়াপাড়া থেকে গ্রামের বাড়িতে চলে আসেন। গত ২১ জুন তিনি মণিরামপুর হাসপাতালে করোনা সন্দেহে পরীক্ষার জন্য  নমুনা দেন। 

মঙ্গলবার (২৩ জুন) হাসপাতালে তার করোনা পজিটিভ  শনাক্তের রিপোর্ট এসে পৌছায়।

বর্তমানে তিনি নিজ গ্রামের বাড়িতে একটি আলাদা রুমে থেকে চিকিৎসা নিচ্ছেন। অপরদিকে উপজেলার বালিয়াডাঙ্গা খানপুর গ্রামের মাইক্রােবাসের  ড্রাইভার আব্দুস সোবহান (৪৮) নতুন করে  করোনা ভাইরাসে আক্রান্ত  হয়েছেন। 

তিনিও সম্প্রতি কাশি ও জ্বরে আক্রান্ত হয়ে গত ২১ জুন মণিরামপুর হাসপাতালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেন। আজ তার করোনা পজিটিভ হিসেবে রিপোর্ট হাসপাতালে এসে পৌছায়। তিনিও নিজ বাড়ীতে থেকে চিকিৎসা নিচ্ছেন। 

মণিরামপুর উপজেলায় নতুন করে উপরোক্ত দুই ব্যক্তির করোনা পজিটিভ শনাক্তের বিষয়টি মণিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত ডা: মোসাব্বিরুল ইসলাম রিফাত নিশ্চিত করেছেন। 

উপজেলা স্বাস্থ্য দপ্তর সুত্রে জানা গেছে, নতুন করে দুই ব্যক্তি করোনা আক্রান্তের পর অত্র উপজেলায় আক্রান্তের সংখ্যা দাঁড়িয়েছে ১৮ জন। আর করোনা আক্রান্ত হয়ে সম্পূর্ণ সুস্থ্য ও স্বাভাবিক হয়ে উঠেছেন ১১ জন। আর আক্রান্ত বাকী ৭ জন চিকিৎসারত আছেন। এদের সকলের শারীরিক অবস্থা উন্নতির দিকে বলে আক্রান্তদের স্বজন ও উপজেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা গেছে।


   আরও সংবাদ