ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

জান্নাতকে খাইয়ে নিজে খেয়ে, বেঁচে গেল মা মারা গেল মেয়ে


প্রকাশ: ২৬ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


জান্নাতকে খাইয়ে নিজে খেয়ে, বেঁচে গেল মা মারা গেল মেয়ে

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর ওয়ারী থানাধীন স্বামীবাগ শক্তিগেট এর সংলগ্ন একটি বাসায় পারিবারিক কলহের জেরে মা সোনিয়া বেগম (২৫) নামের এক নারী ও তার এক বছর বয়সের কন্যা শিশু জান্নাতসহ বিষপান করিয়ে আত্মহত্যার চেষ্টা করে। 

মঙ্গলবার (২৭ আগস্ট) সকালে এ ঘটনা ঘটে। পরে সাড়ে ৭ টায় ঘটিকার দিকে স্বামী আনোয়ার হোসেন তাদের ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক)  হাসপাতাল এর জরুরী বিভাগে নিয়ে আসেন।

চিকিৎসাধীন অবস্থায় শিশু জান্নাত (১) শিশু বিভাগের ২১০ নং ওয়ার্ডে সকাল ৯ টায় মারা  যায়। এবং জান্নাতের মা সোনিয়া চিকিৎসাধীন আছে।

আনোয়ার হোসেন জানান, সোনিয়া ভোরে নিজে ও মেয়ে জান্নাত কে বিষ জাতীয় কিছু সেবন করান এবং নিজেও সেবন করে পরে তাদেরকে মেডিকেলে নিয়ে আসি চিকিৎসাধীন অবস্থায় আমার মেয়ে জান্নাত সকাল ৯টায় মারা যান।

তিনি জানান, পারিবারিক তেমন কোনো কলহ নেই তবে আমার স্ত্রী সোনিয়া মানসিকভাবে কিছুটা ভারসাম্যহীন। বেশ কিছুদিন আগে তাকে অপারেশন করা হয়েছে। ভাইয়ের বউকে ঢাকায় আসার জন্য বলেছে। আমি বলেছি কিছুদিন পরে আসুক এ নিয়ে হয়তো সে অভিমান করতে পারে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে ঢামেক পুলিশ ক্যাম্পের পুলিশ পরিদর্শক বাচ্চু মিয়া জানান, মৃত শিশুর লাশ ঢামেক মর্গে রয়েছে। মৃতার মা সোনিয়া চিকিৎসাধীন রয়েছে।

মৃত শিশু জান্নাত খুলনা জেলার খালিশপুর থানার আনোয়ার হোসেনের একমাত্র মেয়ে জান্নাত। বর্তমানে স্বামীবাগে পরিবারের সাথে থাকতেন তারা।


   আরও সংবাদ