ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

কালিগঞ্জে বিএনপি নেতা তুহিনের মায়ের জানাজা শেষে দাফন সম্পন্ন


প্রকাশ: ৩০ জুন, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


কালিগঞ্জে বিএনপি নেতা তুহিনের মায়ের জানাজা শেষে দাফন সম্পন্ন

   

সাতক্ষীরা প্রতিনিধি : সাতক্ষীরা কালিগঞ্জে কৃষ্ণনগর ইউনিয়ন ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক ও ১ নং ওয়ার্ড ছাত্রদলের সাবেক সভাপতি জি,এম, বিল্লাল হোসেন তুহিনের মাতা, কালিগঞ্জ উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জি, এম, রবিউল্ল্যাহ বাহারের চাচি এবং সাতক্ষীরা জেলা বিএনপি নেতা রফিকুজ্জামান ছোট্টুর বোন মেরিনা পারভীন (৫০) দীর্ঘদিন মরণব্যাধী ক্যান্সারে আক্রান্ত হয়ে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার (৩০ জুন) সন্ধ্যা ৭টায় তিনি কালিকাপুর বাড়িতেই ইন্তেকাল করেছেন (ইন্না লিল্লাহি…… রাজিউন)। 

তার মৃত্যুতে এলাকায় শোকের ছায়া নেমে এসেছে। বুধবার (১ জুলাই) সকাল সাড়ে ১০ টায় গাজী বাড়ী ঈদগাহে জানাজার নামাজ শেষে পারিবারিক কবরস্থানে দাফন সম্পন্ন করা হয়েছে। 

জানাজায় অংশগ্রহণ করেন সাতক্ষীরা জেলা যুবদলের সংগ্রামী সভাপতি, জেলা ছাত্রদলের সাবেক সফল সভাপতি আবু জাহিদ ডাবলু, কালিগঞ্জ উপজেলা বিএনপির যুগ্ম সম্পাদক ও উপজেলা যুবদলের সভাপতি ডাঃ শফিকুল ইসলাম বাবু, উপজেলা ছাত্রদলের সাবেক সভাপতি জিএম রবিউল্যাহ বাহার, যুবনেতা কাজী রাব্বী হোসেন, সাইফুল ইসলাম, আলাউদ্দীন সোহেলসহ ইউনিয়ন বিএনপি ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী। 

মরহুমার পরিবারের পক্ষ থেকে তার রুহের মাগফিরাত কামনায় সকলের নিকট দোয়া চেয়েছেন।


   আরও সংবাদ