ঢাকা, বৃহস্পতিবার, ১৮ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ৯ শাওয়াল ১৪৪৫

যবিপ্রবির ছাত্রকে মারধরের ঘটনায় আটক এক


প্রকাশ: ২ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


যবিপ্রবির ছাত্রকে মারধরের ঘটনায় আটক এক

   

যবিপ্রবি থেকে নাজিম : যশোর বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)  শিক্ষার্থী শরীফ উদ্দিনকে তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মারধর করেছে টেঙ্গরপুর এলাকার বাসিন্দা শওকত খাঁ, তার ছেলে মোহাম্মদ আলী খাঁ এবং ভাইপো ইব্রাহিম আলী খাঁ। 

শরীফ উদ্দিন যশোর বিজ্ঞান  ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (যবিপ্রবি)  পরিবেশ বিজ্ঞান ও প্রযুক্তি (ইএসটি) বিভাগের ১৫ ব্যাচের শিক্ষার্থী। ভুক্তভুগী শরীফ উদ্দিন হাজারাখানা, চৌগাছার বাসিন্দা মনসুর আলীর ছেলে।

গত ২৯ জুন সোমবার শরীফ টিউশনের জন্য চৌগাছায় সাইকেলে যাচ্ছিল। পথে দামোদার বটতলা নামক স্থানে শরিফের সাইকেলের সামনে শওকত খাঁর সাইকেল আসলে দুইজনই থেমে যায়। এই নিয়ে শওকত খাঁর সাথে শরীফের কথা কাটাকাটি হয়। পরে শরীফ সেখান থেকে চলে গেলে পরের দিন মঙ্গলবার টিউশনির জন্য চৌগাছায় যাওয়ার সময় হাজারাখানা পৌঁছালে শওকত খাঁ, তার ছেলে আর ভাইপো মিলে তাদের বাড়ির সমানে নিয়ে বাশেঁর লাঠি দিয়ে বেধড়ক মারধর করে। 

এরপরে স্থানীয়রা তাকে উদ্ধার করে বাড়ি নিয়ে আসে। এরপর শরীফের বাবা মনসুর আলী এবং শরীফের ভাই শওকতের কাছে ঘটনা জানতে চাইলে তাদেরকে অকথ্য ভাষায়  গালাগালি করে এবং  মারার হুমকি দেয়। 

গতকাল বৃহস্পতিবার শরীফ শওকত খাঁ কে প্রধান আসামি করে তিন জনের নামে চৌগাছা থানায় মামলা দায়ের করে। 

এ বিষয়ে দায়িত্বরত পুলিশ এসআই কাওছার জানান, গত বৃহস্পতিবার শরিফ উদ্দিনের অভিযোগের প্রেক্ষিতে আজ শওকত খাঁকে তার বাসা থেকে গ্রেফতার করা হয়। 

এ সময় তার ছেলে ও ভাইপোকে পাওয়া যায়নি। অভিযুক্ত শওকত এখন পুলিশ হেফাজতে আছে  এবং অভিযুক্ত বাকি আসামিদের আটকের কাজ জারি রয়েছে। আটককৃত শওকত খাঁ চৌগাছার, টেঙ্গরপুর গ্রামের মৃত ঈশা খাঁর ছেলে।


   আরও সংবাদ