ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

বেনাপোল সীমান্তে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার


প্রকাশ: ২ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


বেনাপোল সীমান্তে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার

   

বেনাপোল থেকে আশানুর রহমান : বেনাপোল বাহাদুরপুর সীমান্তে থেকে রিয়া (২৫) নামে এক যুবকের গুলিবিদ্ধ লাশ উদ্ধার করে পুলিশ ও বিজিবি। নিহত রিয়া বাহাদুরপুর গ্রামের ঈদগাহ পাড়া কাটু মোড়লের ছেলে। তাৱ ঘাড়ের বাম পাশে গুলির চিহ্ন রয়েছে।

শুক্রবার (৩জুলাই) ভোরের দিকে পিলার নং ৬২ এর ৩ এর পি থেকে ১৫০ গজ দুরে লাশটি এলাকাবাসি দেখতে পেয়ে বিজিবি ও পুলিশ কে খবর দিলে লাশটি উদ্ধার করে।

বাহাদুরপুর গ্রামের শাহরিয়া জানান,শুক্রবার ভোরে দিকে স্থানীয় লোকজন সীমান্তের ড্রেনের মধ্যে নিহতের লাশ দেখে বিজিবিকে খবর দেয়। ঘটনাস্থলে বিজিবি গিয়ে তার লাশ দেখে পুলিশকে খবর দেয়। 

বেনাপোল পোর্টথানা পুলিশ এসে ঘটনাস্থল থেকে লাশটি উদ্ধার করে।বেনাপোল পোর্টথানার এসআই মাসুম বিল্লাহ ও বিজিবি নায়েব সুবেদার সরোয়ার রহমানের উপিস্থিতে লাটি উদ্ধার করা হয়।

ধান্যখোলা ক্যাম্পের ইনচার্জ সরোয়া রহমান জানান, বিজিবি, পুলিশ ও স্থানীয়দের মাধ্যমে লাশটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য যশোর জেনারেল হাসপাতালে পাঠানো হয়েছে। কি জন্য হত্যা করা হলো ময়নাতদন্তের রিপোট না দেখে নিশ্চিত করা যাচ্ছে না।রিপোট পেলে প্রকৃত ঘটনা জানা যাবে। তবে তার বুকে গুলির চিহ্ন রয়েছে এবং তার পাশে মাদক পাওয়া গেছে বলে তিনি জানান।


   আরও সংবাদ