ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসানকে শুভেচ্ছা স্মারক দিলেন যুব অধিদপ্তর


প্রকাশ: ৪ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসানকে শুভেচ্ছা স্মারক দিলেন যুব অধিদপ্তর

   

স্টাফ রিপোর্টার : করোনার এই দুঃসময়ে কখনো নিজ এলাকা টঙ্গী, গাজীপুর; কখনো জাতীয় ক্রীড়া পরিষদ বা যুব উন্নয়ন অধিদপ্তর, কখনো যুব ও  ক্রীড়া মন্ত্রণালয়ে ছোটাছুটি করেছেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। সবই করোনায় অসহায় ক্রীড়াবিদ আর ক্রীড়াসংশ্লিষ্টদের জন্য। তাদের আর্থিক সহায়তা করেছেন। 

নিজ এলাকায় গরিব-দুস্থ অসহায়দের পাশে দাঁড়িয়েছেন। ব্যাক্তিগত তহবিল থেকে আর্থিক সহায়তা করেছেন । তার এ সকল মানবিক  কাজের স্বীকৃতিস্বরূপ  আন্তর্জাতিক মানবাধিকার সংস্থা "করোনাযোদ্ধা" হিসেবে তাঁকে সম্মান জানিয়েছে। 

এছাড়াও তিনি আমেরিকার জর্জ ওয়াশিংটন ইউনিভার্সিটি অব পিস কর্তৃক শান্তি প্রতিষ্ঠায় ২০২০-২০২১ ফেলো মনোনীত হয়েছেন। এই সনদ অর্জনে যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীকে অভিনন্দন জানিয়েছে যুব উন্নয়ন অধিদপ্তর।

আজ রোববার (০৫ জুলাই) সচিবালয়ে যুব উন্নয়ন অধিদপ্তরের সর্বস্তরের কর্মকর্তা কর্মচারীদের পক্ষে অধিদপ্তরের মহাপরিচালক আখতারুজ্জামান কবীর যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রীর হাতে শুভেচ্ছা স্মারক তুলে দেন। এ সময়ে যুব ও ক্রীড়া সচিব আখতার হোসেন উপস্থিত ছিলেন। 

যুব উন্নয়ন অধিদপ্তরের মহাপরিচালক মাননীয় মন্ত্রীকে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়ে বলেন,  আমাদের অভিভাবক, যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের মাননীয় প্রতিমন্ত্রীর করোনা যোদ্ধা হিসেবে আন্তর্জাতিক স্বীকৃতি অর্জনে আমরা অত্যন্ত আনন্দিত ও গর্বিত। আমি যুব উন্নয়ন অধিদপ্তরের সকল কর্মকর্তা ও কর্মচারীদের পক্ষ থেকে মাননীয় মন্ত্রীকে আন্তরিক শুভেচছা ও অভিনন্দন জানাচ্ছি। 

আমি মনে করি, মন্ত্রী মহোদয়ের  ভালো কাজের এ অনন্য স্বীকৃতি আমাদের সবাইকে ভালো কাজ করতে উৎসাহিত করবে। আমাদের মানবিক বোধ জাগ্রত হবে।


   আরও সংবাদ