ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে করোনা জয়ী সাধনা মিত্র সড়ক দূর্ঘটনায় নিহত


প্রকাশ: ৭ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে করোনা জয়ী সাধনা মিত্র সড়ক দূর্ঘটনায় নিহত

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : পেশাগত দায়িত্ব পালন করতে গিয়ে মোটরসাইকেলে ওড়না পেঁচিয়ে প্রাণ হারালেন সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা সংগ্রহকারী যশোরের মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের মেডিকেল টেকনোলজিস্ট (ইপিআর) করোনা যোদ্ধা সাধনা রানী মিত্র। 

নিজেই করোনায় আক্রান্তের পর সুস্থ্য হয়ে ফের সন্দেহভাজন করোনা রোগীদের নমুনা সংগ্রহে নেমে পড়েন নিহত এই করোনা যোদ্ধা।

সোমবার সকালের দিকে হাম-রুবেলা টিকা সংক্রান্ত কাজে পাশ্ববর্তী কেশকপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে যাবার পথে যশোর-সাতক্ষীরা মহাসড়কের মধ্যেকূল নামক স্থানে এ ঘটনা ঘটে। 

নিজের গায়ের ওড়না মোটরসাইকেলের চাকায় পেঁচিয়ে গেলে তিনি পিচের ওপর ছিটকে পড়ে মাথায় প্রচন্ড আঘাত পান। তাকে গুরুত্বর আহত অবস্থায় কেশবপুর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে খুলনা গাজী মেডিকেল কলেজ হাসপাতালে নেয়া হয়। 

সেখানে আইসিইউ’তে থাকা অবস্থায় রাত ১২ টার দিকে তাকে কর্তব্যরত ডাক্তার মৃতঃ ঘোষণা করেন। মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা শুভ্রারানী দেবনাথ এসব তথ্য নিশ্চিত করেন।

জানা যায়, গত ২ এপ্রিল থেকে মণিরামপুর হাসপাতালে সন্দেভাজন বরোনা রোগিদের নমুনা সংগ্রহের শুরু থেকে তিনি নমুনা সংগ্রহের অগ্রভাগে থেকে কাজ শুরু করেন। ২৭ এপ্রিল নিজেই নিজের নমুনা সংগ্রহ করার ২দিন পর আসা রিপোর্টে তিনি করোনা পজেটিভ শনাক্ত হন। নিয়ম মেনে আইসোশনে থাকার পর ১৪ দিন পর ফের নিজেই নিজের নমুনা সংগ্রহ করার পর পরীক্ষায় নেগেটিভ হন। 

এভাবে নিয়ম মেনে কোয়ারেন্টাইনে থাকা অবস্থায় আবারো সন্দেহভাজন করোনা রোগিদের নমুনা সংগ্রহ শুর করেন। এ কারনে তিনি সর্বমহলে প্রশংসিত হন। এমন একজন কর্তব্য পরায়ন স্বাস্থ্য কর্মীর অকাল মৃত্যুতে সর্বমহল থেকে শোক প্রকাশ করা হয়।


   আরও সংবাদ