ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

মণিরামপুরে একদিনে করোনায় আক্রান্ত ১৩, মোট ৫৬


প্রকাশ: ৯ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


মণিরামপুরে একদিনে করোনায় আক্রান্ত ১৩, মোট ৫৬

   

মণিরামপুর (যশোর) প্রতিনিধি : যশোরের মণিরামপুর উপজেলায় শুক্রবার (১০ জুলাই) একদিনে সর্বাধিক ১৩ জন ব্যক্তির করোনা পজিটিভ শনাক্ত হয়েছে। 

উপজেলা স্বাস্থ্য দপ্তর সূত্রে জানা যায়, গত বুধবার (৮ জুলাই) মণিরামপুর হাসপাতাল থেকে ১২ জনের সংগ্রহকৃত নমুনা যশোর বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ল্যাবে পরীক্ষার জন্য পাঠানো হয়।  

পরীক্ষান্তে রিপোর্টে ৪ জন করোনা পজিটিভ শনাক্তের রিপোর্ট আজ মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায়। আর বাকী আক্রান্ত ৯ জন সম্ভাব্য করোনা আক্রান্তের সন্দেহে বিভিন্ন হাসপাতালে যেয়ে পরীক্ষার  জন্য নমুনা দেন। আজ তাদের রিপোর্টও মণিরামপুর স্বাস্থ্য কমপ্লেক্সে এসে পৌছায়।

আক্রান্ত ব্যক্তিরা হলেন, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের উপ-সহকারি কমিউনিটি মেডিকেল অফিসার ইফতেখার রসুল, মণিরামপুর আদর্শ সম্মিলনী মাধ্যমিক বিদ্যালয়ের সহকারি শিক্ষক মনিরুজ্জামান মনির, ব্র্যাক মণিরামপুর অফিসের কর্মকর্তা বিনয় অধিকারী, উপজেলা শিক্ষা অফিসের স্টাফ তাসলিমা বেগম, পৌর এলাকার গাংড়া গ্রামের রবীন্দ্রনাথ মন্ডল, পৌর শহরের শংকর ব্যানার্জী, মোহনপুর গ্রামের নূরুল ইসলাম, তাহেরপুর গ্রামের আব্দুস সালাম ও আব্দুর রহিম, কামালপুর গ্রামের ইউছুপ আলী,উপজেলার সালামতপুর গ্রামের সাইফুল ইসলাম, দেবীদাসপুর গ্রামের নিজাম হোসেন এবং মিজানুর রহমান নামের এক এনজিও কর্মী। 

আক্রান্তদের মধ্যে শংকর ব্যানাজীর্কে মণিরামপুর হাসপাতালে আইসোলেশনে রেখে চিকিৎসার ব্যবস্থা করা হয়েছে। আর বাকীরা নিজ নিজ বাড়ীতে আইসোলেশনে থেকে চিকিৎসা নিচ্ছেন।

আক্রান্তদের বাড়ি লকডাউনের জন্য প্রশাসনের কাছে তালিকা দেওয়া হয়েছে বলে  মণিরামপুর উপজেলা স্বাস্থ্য  প্রশাসক ডাঃ শুভ্রা রানী দেবনাথ নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ