ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

তদন্ত রিপোর্ট এলেই বুঝবো সাহেদের অন্যায়ের গভীরতা কতটুকু : স্বরাষ্ট্রমন্ত্রী


প্রকাশ: ১১ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


তদন্ত রিপোর্ট এলেই বুঝবো সাহেদের অন্যায়ের গভীরতা কতটুকু : স্বরাষ্ট্রমন্ত্রী

   

স্টাফ রিপোর্টার  : রিজেন্ট গ্রুপের চেয়ারম্যান সাহেদের বিদেশ যাওয়ার সুযোগ নেই বলে জানিয়ে স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেন, সাহেদকে খোঁজা হচ্ছে, তাকে আত্মসমর্পণ করতে হবে, অন্যথায় গ্রেফতার করা হবে বলেও জানান তিনি।

রোববার (১২ জুলাই) স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সম্মেলন কক্ষে ঈদুল আজহা উপলক্ষে ‘দেশের সার্বিক আইন-শৃঙ্খলা পরিস্থিতি পর্যালোচনা, কোরবানির পশুর হাটের নিরাপত্তা ও চামড়া পাচার রোধকরণ এবং শিল্পঞ্চলে আইন-শৃঙ্খলা পরিস্থিতি নিয়ন্ত্রণসহ প্রাসঙ্গিক বিষয়ে’ করণীয় নির্ধারণের লক্ষ্যে অনুষ্ঠিত সভায় তিনি একথা বলেন।

স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘প্রথম কথা সাহেদ কোথায় সেটা তিনিই জানে। আমাদের পুলিশ এবং র‌্যাব সাহেদ কি ধরনের অন্যায় করেছে সেগুলো তদন্ত করছে। তদন্ত রিপোর্টটা এলে আমি আপনাদের জানাতে পারবো তার অন্যায়ের গভীরতাটা কতটুকু।’

তিনি বলেন, ‘সাহেদ অন্যায় করেছেন তার জন্য ইতোমধ্যে র‌্যাব ব্যবস্থা নিয়েছে। তাকে খোঁজা হচ্ছে, তিনি যেখানেই থাকুক তাকে আত্মসমর্পণ করতে হবে, না হয় পুলিশ তাকে ধরে ফেলবে।

সাহেদ দেশে আছে নাকি বাইরে চলে গেছেন এমন প্রশ্নে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, ‘দেশের বাইরে যাওয়ার তো কোনো উপায় নাই। তার পাসপোর্ট জব্দ করা হয়েছে, বর্ডার যাতে ক্রশ করতে না পারে সে ব্যবস্থা গ্রহণ করা হয়েছে। আমরা খুঁজছি আশা করি, শিগগির তাকে ধরতে সক্ষম হবো।

উল্লেখ্য, গত ৭ জুলাই উত্তরায় রিজেন্ট হাসপাতালে র‌্যাবের অভিযানে করোনা পরীক্ষার ভুয়া রিপোর্ট, চিকিৎসায় অতিরিক্ত অর্থ আদায়ের অভিযোগসহ নানা অনিয়মের সত্যতা পাওয়া যায়। এরপর রিজেন্ট হাসপাতালের প্রধান কার্যালয়, উত্তরা ও মিরপুর শাখা সিলগালা করে দিয়েছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

সাহেদের বিরুদ্ধে মামলা করেছে র‌্যাব। মামলার সুষ্ঠু তদন্তের স্বার্থে তার দেশত্যাগে নিষেধাজ্ঞা জারি করেছে পুলিশ।


   আরও সংবাদ