ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৭ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

মেঝেতে ছেলের নিথর দেহ, গ্রিলে ঝুলছিল বাবার লাশ


প্রকাশ: ২৭ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


মেঝেতে ছেলের নিথর দেহ, গ্রিলে ঝুলছিল বাবার লাশ

   

মেঝেতে পড়ে রয়েছে শিশুসন্তানের নিথর দেহ, বারান্দার গ্রিলে ঝুলছে বাবার মরদেহ। গাজীপুরের টঙ্গীতে এ অবস্থায় বাবা-ছেলের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বাবা-ছেলের এ ধরনের মৃত্যুকে সন্দেহজনক মনে করছে পুলিশ।

গতকাল মঙ্গলবার দিবাগত রাত তিনটার দিকে টঙ্গীর হাজিবাড়ি এলাকার একটি বাড়ি থেকে বাবা-ছেলের মরদেহ উদ্ধার করা হয়।

নিহতরা হলেন- মো. আবদুল হালিম ও তার শিশুসন্তান মোহাম্মদ নোমান (৮)। আবদুল হালিম ফুটপাতে মসলার ব্যবসা করতেন। তিনি স্থানীয় শাহজাদা আলমের বাড়ির পাঁচতলায় ভাড়া থাকতেন। তার গ্রামের বাড়ি নরসিংদীর বেলাব থানার বটেশ্বর গ্রামে।

পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, আবদুল হালিম তার স্ত্রী ও চার সন্তান নিয়ে ভাড়া বাসায় থাকতেন। গতকাল রাত তিনটার দিকে তার স্ত্রী ইসনাহার বেগম চিৎকার শুরু করেন। তার চিৎকার শুনে অন্যান্য ভাড়াটে ও স্থানীয় লোকজন ছুটে আসেন। এ সময় ঘরের মেঝেতে নোমানকে নিথর অবস্থায় পড়ে থাকতে দেখা যায়। আর বারান্দার গ্রিলে গলায় ফাস লাগানো অবস্থায় আবদুল হালিমকে ঝুলে দেখা যায়। পরে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করে।

টঙ্গী পূর্ব থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কামাল হোসেন বলেন, মরদেহ দুটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে দুজনের মৃত্যুর কারণ জানা যাবে বলেও জানান ওসি।


   আরও সংবাদ