ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের ৮দিন পর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার 


প্রকাশ: ২৯ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


নিখোঁজের ৮দিন পর শ্রমিকের অর্ধগলিত লাশ উদ্ধার 

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর কদমতলী থানাধীন শ্যামপুরে টেকনো সান স্টিল মিল থেকে আমানুল্লাহ (৬৫) নামের এক শ্রমিকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার (৩০ আগসাট) দুপুর সাড়ে ১২টায়  স্টিল মিলের মিটার বোর্ড রুম থেকে অর্ধগলিত মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসে পুলিশ।

কদমতলী থানার উপ-পরিদর্শক এসআই মনিষ ঘোষ জানান, গত ২৩ আগস্ট মিল থেকে নামাজ পড়ার জন্য বাহিরে যায় সে। কিন্তু আজ মিলের ভিতরে মিটার বোর্ড রুমে তার লাশ পাওয়ার খবর পেয়ে তার মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে নিয়ে আসি। মৃত্যুর সঠিক কারণ এখনও বলা যাচ্ছে না। তবে ময়নাতদন্তের রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ বলা যাবে।

নিহতের ছোট ভাই আসাদ জানান, গত শুক্রবারে মিলে ভাইকে খোঁজ করতে গেলে মিল কর্তৃপক্ষ বলেন নামাজ পড়তে বাহির হয়েছে তার পর থেকে তাকে আর পাচ্ছি না।

তিনি আরো জানান, এ ঘটনায় মিল কর্তৃপক্ষ একটি নিখোঁজ ডায়েরি করেছেন কদমতলী থানায়।

ছোট ভাই আসাদের অভিযোগ মিল থেকে বাহিরে গেলে আর ৮দিন পর ওই মিল থেকেই আমার ভাইয়ের লাশ কিভাবে পাওয়া গেল এতদিন মিল কর্তৃপক্ষ কি করেছে।

নিহতের গ্রামের বাড়ি চাঁদপুর জেলার মতলব থানার শটাকি গ্রামের মৃত শানু প্রধানের ছেলে। বর্তমানে শ্যামপুরে স্টিল মিলেই  থাকতেন।


   আরও সংবাদ