ঢাকা, শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে পরক্রিয়ার জেরে স্ত্রীকে হত্যা, আটক স্বামী


প্রকাশ: ২৯ অগাস্ট, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে পরক্রিয়ার জেরে স্ত্রীকে হত্যা, আটক স্বামী

   

রাজধানীর হাতিরঝিল থানাধীন বাংলামটর নিউ ইস্কাটন রোডের একটি  টিনশেড ভাড়া বাসায় স্বামীর পিটুনিতে আহত স্ত্রীর সাবিকুন নাহার সাবিনা'র (২৬) মৃত্যু। এ ঘটনায় স্বামীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার (৩০ আগস্ট) দুপুরে নিজ বাসা থেকে গৃহবধূর মৃতদেহ উদ্ধার করেন হাতিরঝিল থানার পুলিশ।

হাতিরঝিল থানার উপ-পরিদর্শক এসআই শাকিল জোয়াদ্দার বলেন, লাশ টি বিকালে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ মর্গে পাঠিয়েছি। তার ডান পায়ে ব্যান্ডেজ ও বাম পায়ে ক্যাভে ন্ডিস এবং মাথায় আঘাতের চিহ্ন রয়েছে। ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পর  মৃত্যুর সঠিক কারণ জানা যাবে বলে জানান তিনি। 

 তিনি বলেন, এ ঘটনায় নিহতের স্বামী কাজী মাসুদ রানা'কে আটক করা হয়েছে।  

নিহতের মামাতো ভাই ইয়ামিন অভিযোগ করে বলেন, সাবিকুন নাহার ও তার আপন ছোট বোন একই বাসায় থাকতো। মৃতার স্বামী গোপনে শালিকার সাথে সম্পর্ক গড়ে তোলে। বিষয়টি সাবিনার চোখে ধরা পরে, এ নিয়ে তাদের মধ্যে দাম্পত্যকলহের সৃষ্টি হয়। 

এসব বিষয় নিয়ে গত মঙ্গলবার স্বামী তার স্ত্রী কে রাতে বেধরক মারধর করেন। পরে স্বামী আমাকে (মৃতের মামাতো ভাই ইয়ামিন) সংবাদ দেয়। তোমার বোন খুবই অসুস্থ। 
পরে সে বাসায় গিয়ে বুধবার ভোরে সাবিনা কে গুরুতর আহত অবস্থায় ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসি। সেখানে  প্রাথমিক চিকিৎসা শেষে সেই দিন দুপুরে বাসায় নিয়ে যাই। আর ছোট বোনকে বুধবার রাতেই দেশের বাড়িতে পাঠিয়ে দেয়া হয়।  

পরে আজ দুপুরে বাসায় তার অবস্থার অবনতি হলে তাকে হলি ফ্যামিলি হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক সেখানে মৃত ঘোষণা করেন। পরে সেখান থেকে তারা অ্যাম্বুলেন্স মৃতদেহ বাসায় নিয়ে যান। পরে পুলিশকে জানানো হলে, পুলিশ স্বামী মাসুদকে আটক করেন এবং মৃতদেহ ঢামেক মর্গে পাঠান।

নিহতের গ্রামের বাড়ি গোপালগঞ্জ জেলার টুংগীপাড়া মল্লিকের মাঠ গ্রামের আওলাদ সরদারের মেয়ে চার ভাই এক বোনের মধ্যে সে ছিল বড়। এক ছেলে এক মেয়ের জননী ছিল তিনি। স্বামীর বাড়ি একই জেলার কোটালিপাড়ায়। নিহতের স্বামী একটি প্রাইভেট কোম্পানীর গাড়ি চালক।


   আরও সংবাদ