ঢাকা, শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ৫ ভাদ্র ১৪৩১, ১০ শাওয়াল ১৪৪৫

নারায়ণগঞ্জে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৩


প্রকাশ: ২ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


নারায়ণগঞ্জে ১৯ হাজার পিস ইয়াবাসহ ৩ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‍্যাব-৩

   

স্টাফ রিপোর্টার : নারায়ণগঞ্জ সোনারগা থানাধীন কাচপুর সিএনজি এ্যান্ড রিফুয়েলিং সেন্টারের সামনে অভিযান চালিয়ে প্রাইভেটকার থেকে ১৯ হাজার ১০০ পিস ইয়াবাসহ ৩ জন মাদক ব্যবসায়ী গ্রেফতার করেছে র‍্যাব-৩।

মঙ্গলবার (৩ সেপ্টেম্বর) বিকেলে র‍্যাব-৩'এর অতিরিক্ত পুলিশ সুপার এ.বি.এম. ফয়জুল ইসলাম বিএননিউজকে এসব তথ্য নিশ্চিত করেন।

গ্রেফতারকৃতরা হলেন- মোতালিব নাদিম (৩৪), সোনিয়া আক্তার অধরা (২৬), ও নাসির হোসেন (৪৩), এসময় তাদের কাছ থেকে ৪ টি মোবাইল, নগদ ২১ হাজার ৭০০ টাকাসহ একটি প্রাইভেটকার জব্দ করা হয়।

তিনি বলেন, গোয়েন্দা তথ্যের ভিত্তিতে জানতে পারি সীমান্তবর্তী এলাকা থেকে রাজধানীসহ পার্শ্ববর্তী এলাকায় প্রতিনিয়ত অভিনব কায়দায় গোপনে মাদক পরিবহন এবং ক্রয়-বিক্রয় করে আসছে। এসময় র‍্যাব-৩'এর একটি অপারেশন দল জানতে পারে যে, চট্টগ্রাম থেকে মাদক ব্যবসায়ীরা প্রাইভেটকারে করে ইয়াবা নিয়ে ঢাকার উদ্দেশ্যে রওয়ানা করেছে।

এমন সংবাদের ভিত্তিতে র‍্যাব-৩ এর অপারেশন দল আজ একটার দিকে নারায়ণগঞ্জ সোনারগা থানাধীন কাচপুর সিএনজি এ্যান্ড রিফুয়েলিং সেন্টারের সামনে পাকা রাস্তার উপর অভিযান চালিয়ে তাদের আটক করে।

এ.বি.এম. ফয়জুল ইসলাম বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, দীর্ঘদিন যাবৎ পরস্পর যোগসাজাশে অন্যান্যদের সহযোগীতায় বিশেষ কৌশলে দেশের সীমান্তবর্তী এলাকা থেকে ইয়াবা বহন করে রাজধানীসহ পার্শ্ববর্তী এলাকায় বিক্রয় করে আসছে। 

আসামীদের বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন রয়েছে।


   আরও সংবাদ