ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

বিমানবন্দরে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার, কিশোরীসহ আটক ৩


প্রকাশ: ৫ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


বিমানবন্দরে ৮ হাজার পিস ইয়াবা উদ্ধার, কিশোরীসহ আটক ৩

   

স্টাফ রিপোর্টার : হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরে ৮ হাজার পিস ইয়াবা নিয়ে এক কিশোরীসহ তিনজনকে আটক করেছে বিমানবন্দর আর্মড পুলিশ।

শুক্রবার (৬ সেপ্টম্বর) বেলা দেড়টার সময় বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গন থেকে ইয়াবাসহ এক কিশোরীকে (১৪) আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ২০টা এয়ার টাইট প্যাকেটে এক হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

তিনটি পৃথক ঘটনায় তাদের আটক করা হয়েছে বলে নিশ্চিত করেছেন বিমানবন্দর আর্মড পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার (অপারেশন্স অ্যান্ড মিডিয়া) আলমগীর হোসেন।

অন্য ঘটনায় দুপুর ২টার দিকে ইয়ামিনকে (৩২) বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনালের বহিরাঙ্গনের পুকুর পাড় থেকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৪ হাজার পিস ইয়াবা পাওয়া যায়। ইয়ামিনের নামে ডিএমপির যাত্রাবাড়ী থানায় ইয়াবার আরও একটি মামলা আছে।

একইদিন বিকেল ৩টার দিকে শরিফুল ইসলাম (২৬) নামে বিমানবন্দরের অভ্যন্তরীণ টার্মিনাল সংলগ্ন পাবলিক টয়লেটের কাছ থেকে একজনকে আটক করা হয়। তার দেহ তল্লাশি করে ৩ হাজার পিস ইয়াবা পাওয়া যায়।

জিজ্ঞাসাবাদে আটকররা জানায়, তারা মূলত বাহক। এই মালামাল মূল মালিকের প্রতিনিধি তাদের কাছ থেকে সংগ্রহ করার কথা ছিল।

আটক ইয়াবার আনুমানিক বাজারমূল্য ৪০ লাখ টাকা। তাদের বিরুদ্ধে বিমানবন্দর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক তিনটি মামলা হয়েছে।


   আরও সংবাদ