ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৩ ভাদ্র ১৪৩১, ১৮ শাওয়াল ১৪৪৫

বিচারক হয়ে বাংলাদেশে আসছেন সুস্মিতা


প্রকাশ: ৬ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


বিচারক হয়ে বাংলাদেশে আসছেন সুস্মিতা

   

বিএননিউজ ডেস্ক : চলতি বছরের ১৯ ডিসেম্বর দক্ষিণ কোরিয়ায় বসবে সুন্দরী প্রতিযোগিতার মিস ইউনিভার্স প্রতিযোগিতায় ফাইনাল। এর আসরে প্রথমবারের মতো মিস ইউনিভার্স প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে চলেছে বাংলাদেশ। তারই চূড়ান্ত পর্বে বিচারক হিসেবে উপস্থিত থাকবেন এই সুন্দরী সুস্মিতা।

এরই মধ্যে প্রতিযোগিতাটির রেজিস্ট্রেশন প্রক্রিয়া শুরু হয়েছে। চলবে ১৪ সেপ্টেম্বর পর্যন্ত। এরইমধ্যে ৮ হাজার প্রতিযোগী এই প্রতিযোগিতায় অংশগ্রহণের জন্য নাম নিবন্ধন করেছেন বলে জানিয়েছে আয়োজক কমিটি।

 শনিবার (৭ আগস্ট) রাজধানীর এক পাঁচ তারকা হোটেলে সংবাদ সম্মেলনের মাধ্যমে এসব তথ্য জানানো হয়।

জানা গেছে, মূল প্রতিযোগিতায় থাকবে গ্রুমিং ও ফিল্মিং রাউন্ড। পর্যায়ক্রমে বিভিন্ন ধাপ শেষে আগামী অক্টোবরেরর ২৩ তারিখে অনুষ্ঠিত হবে মিস ইউনিভার্স বাংলাদেশ প্রতিযোগিতার চূড়ান্ত পর্ব। যিনি বিজয়ী হবেন, তিনি অংশ নেবেন মিস ইউনিভার্স প্রতিযোগিতা মূল আসরে।

সংবাদ সম্মেলনে প্রতিযোগিতা বিষয়ে প্রতিযোগিতার চেয়ারম্যান রেজওয়ান বিন ফারুক বলেন, ‘সেরা ১০ জন নিয়ে ফাইনাল হবে সেখানে সুস্মিতা সেনসহ ১০ জন থাকবেন বিচারকের দায়িত্বে। আমরা আশা করছি শতভাগ সততার সাথে প্রতিযোগিতা সম্পন্ন করতে পারব।

বলিউড ডিভা সুস্মিতা সেন। ১৯৯৪ সালে অনুষ্ঠিত মিস ইউনিভার্স প্রতিযোগিতায় বিজয়ী হন তিনি। সেই মুকুট মাথায় নিয়েই তার বলিউড যাত্রা। একে একে তিনি উপহার দিয়েছেন অনেক জনপ্রিয় সিনেমা। কাজ করেছেন শাহরুখ খানসহ বি টাউনের সেরা নায়কদের সঙ্গেও।

বর্তমানে অভিনয়ে তিনি অনিয়মিত। দেখা মেলে নানা রকম রিয়েলিটি শোতে। তারই ধারাবাহিকতায় বাংলাদেশের একটি অনুষ্ঠানে বিচারকের দায়িত্ব পালন করবেন তিনি।

এছাড়া সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ‘মিস ইউনিভার্স’ বাংলাদেশের চেয়ারম্যান রেজওয়ার বিন ফারুক, আরটিভির প্রধান নির্বাহী সৈয়দ আশিকুর রহমান, প্রতিযোগিতার টাইটেল স্পন্সর ফ্লোরা ব্যাংকের ম্যানেজিং ডিরেক্টর রফিকুল ইসলাম, ফ্যাশান ডিজাইনার টুটলি রহমানসহ আরও অনেকে।


   আরও সংবাদ