ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

শার্শার সংঘবদ্ধ ধর্ষ‌ণ মামলার তিন আসামিকে তিন দি‌নের রিমান্ড


প্রকাশ: ৭ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


শার্শার সংঘবদ্ধ ধর্ষ‌ণ মামলার তিন আসামিকে তিন দি‌নের রিমান্ড

   

য‌শোর থেকে খান সা‌হেব : যশোরে শার্শায় আসামির স্ত্রীকে সংঘবদ্ধ ধর্ষণ মামলায় গ্রেফতার তিন আসামিকে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

রোববার বেলা সাড়ে ১১টার দিকে যশোরের জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক সাইফুদ্দিন হুসাইন রিমান্ড আবেদনের শুনানি শেষে এ রিমান্ড আদেশ মঞ্জুর করেন।

এছাড়া এ ঘটনায় গঠিত পুলিশের তদন্ত কমিটির আজ তদন্ত প্রতিবেদন দাখিলেন কথা থাকলেও তারা জমা দিতে পারেনি। এজন্য তারা নতুন করে সময় বৃদ্ধির আবেদন করেছেন।

মামলার তদন্তকারী কর্মকর্তা পিবিআইয়ের ইনসপেক্টর শেখ মোনায়েম হোসেন জানান, জিজ্ঞাসাবাদের জন্য আদালতে আসামিদের প্রত্যেককে ৫ দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল। আদালত  আজ শুনানি শেষে তিনদিন করে রিমান্ড মঞ্জুর করেছেন।

আজই তাদের জ্ঞিাসাবাদের জন্যে নেয়া হবে বলে জানান তিনি।

এদিকে পুলিশ কর্মকর্তার বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠায় গত ৩ সেপ্টেম্বর বিভাগীয় তদন্তের জন্য একটি কমিটি করা হয়েছিল। নির্ধারিত তিনদিন শেষে আজ তাদের প্রতিবেদন জমা দেবার কথা থাকলেও তারা প্রতিবেদন জমা দিতে পারেননি।

তদন্ত কমিটির প্রধান অতিরিক্ত পুলিশ সুপার সালাহউদ্দিন শিকদার জানান, ঘটনার গুরুত্ব অনুধাবন এবং সুষ্ঠু তদন্তের স্বার্থে পুলিশ সুপারের কাছে আরও ৭দিন সময় বৃদ্ধির আবেদন করা হয়েছে।

গত ২৫ আগস্ট মাদক মামলায় স্বামীকে জেলে পাঠানোর ৯ দিন পর স্ত্রীকে ধর্ষণের অভিযোগ ওঠে গোড়পাড়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ এসআই খায়রুল আলমের বিরুদ্ধে। পরদিন মঙ্গলবার রাতে প্রধান অভিযুক্ত এস আই খাইরুলকে বাদ দিয়েই শার্শা থানায় মামলা করা হয়। পরে ৩ জনকে গ্রেফতার করে আদালতে সোপর্দ করে পুলিশ। এ‌দি‌কে এ ঘটনা‌কে কেন্দ্র ক‌রে শার্শার থানার ও‌সি এম ম‌সিউর রহমান‌কেও বদলী করা হ‌য়ে‌ছে ব‌লে জানা গে‌ছে।


   আরও সংবাদ