ঢাকা, শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ৬ ভাদ্র ১৪৩১, ১১ শাওয়াল ১৪৪৫

সাদিয়াকে বাঁচাতে শুদ্ধস্বর কবিতা মঞ্চের কনসার্ট আয়োজন


প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


সাদিয়াকে বাঁচাতে শুদ্ধস্বর কবিতা মঞ্চের কনসার্ট আয়োজন

   

তিতুমীর প্রতিনিধিঃ ক্যান্সারে আক্রান্ত সাদিয়াকে বাঁচাতে তিতুমীর কলেজ "শুদ্ধস্বর কবিতা মঞ্চ" ভিন্ন ধর্মী সাদিয়া ফর কনসার্ট আয়োজন করে। কনসার্ট থেকে আয় কৃত সকল টাকা সাদিয়ার চিকিৎসার খরচের জন্য তার বাবার হাতে তুলে দেওয়া হবে। 
মুল অনুষ্টানের পর্দা উন্মোচন করেন কলেজের অধ্যক্ষ মোঃ আশরাফ হোসেন।

গতকাল শনিবার দুপুরে কলেজের শহীদ বরকত মিলনায়তনের সামনে এই কনসার্ট আয়োজিত হয়েছে। সহযোগীতায় ছিলো পিঠা উৎসব ও মৃদুলের বইয়ের স্টল। 

কনসার্ট পরিবেশনায় ছিল, মানবধর্মী নানা গান ও কবিতা। কনসার্টে প্রবেশমূল্য নির্ধারণ করা হয় ৫০ টাকা। সব টিকিট বিক্রি হয়েছে বলে জানান আয়োজকরা।

কবিতা মঞ্চের সদস্য মৃদুল বলেন, আমার গুচ্ছিত লাইব্রেরী থেকে স্টল দিয়েছি। বই বিক্রির  সম্পূর্ণ অর্থ শুদ্ধস্বর কবিতা মঞ্চের সভাপতির হাতে তুলে দেব। এ মানবেতর কাজ করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, সামিরা সহ যারা সহযোগিতা করছেন সকলের সহযোগিতাকে সাদিয়ার জন্য উৎসর্গ করলাম।  সে যেন আমাদের মাঝে আবার ফিরে আসতে পারে সেই প্রর্থনা করি। ভবিষ্যতে এমন মানবেতর কাজে নিজেকে নিয়জিত রাখতে চাই।
 
উল্লেখ্য সাদিয়া কোলন ক্যান্সারে আক্রান্ত প্রায় দু-বছর যাবৎ। তার চিকিৎসার খরচ বহন করতে গিয়ে তার পরিবার নিঃস। বর্তমানে তার সম্পূর্ণ চিকিৎসার জন্য প্রায় ৪০ লক্ষ টাকার প্রয়োজন।  

শুদ্ধস্বরের প্রচার সম্পাদক আলমগীর শান্ত বলেন, আমাদের দায়বদ্ধতা থেকেই আমাদের বোনের পাশে এসে দাঁড়িয়েছি। দেশের যেকোনো প্রান্ত থেকে মানবেতরের আহ্বান আসলে আমরা সেখানে উপস্থিত  থাকবো। 
 
তিনি বলেন, কনসার্ট ফর সাদিয়ার মাধ্যমে আমরা জানাতে চেয়েছি আমরা সবসময় মানবাতার পাশে আছি। মানবাতার জয় আমাদের মূল মন্ত্র।

অনুষ্টানে উপস্থিত তিতুমীর কলেজ উপাধ্যক্ষ আবেদা সুলতানা, ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক,  জুয়েল মোড়ল, সতিকতাসের সভাপতি,  সাব্বির আহমেদ সহ আরো অনেকেই। 


   আরও সংবাদ