ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

রাজধানীতে ওভারটেকিং করতে গিয়ে নিহত হেলপার, আহত সুপারভাইজার


প্রকাশ: ৮ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


রাজধানীতে ওভারটেকিং করতে গিয়ে নিহত হেলপার, আহত সুপারভাইজার

   

স্টাফ রিপোর্টার : রাজধানীর যাত্রাবাড়ির মাতুয়াইল মাও শিশু হাসপাতালের সামনে ওভারটেক কিং করতে গিয়ে বাস-ট্রাক সংঘর্ষে প্রাণ গেল শ্যামলী পরিবহনের  হেলপার আব্দুল কুদ্দুস (৪৫) এবং এতে আহত সুপারভাইজার মনিরুজ্জামান (৩৫)। 

সোমবার (৯ সেপ্টেম্বর) সকালে এঘটনার সত্যতা নিশ্চিত করেন যাত্রাবাড়ী থানার উপ-পরিদর্শক (এসআই) কে,এম,আজিজুল হক।

তিনি বলেন, নিহতের মৃতদেহ ময়নাতদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় শ্যামলী পরিবহনের বাস, ও ট্রাক জব্দ করা হয়েছে। চালক পালিয়ে গেছে। তার গ্রেফতারের চেষ্টা চলছে।

পত্যক্ষদর্শী আহত সুপারভাইজার মনিরুজ্জামান বলেন, তারা চট্টগ্রাম থেকে যাত্রী নিয়ে ঢাকায় ফিরছিলেন, ভোর আনুমানিক সাড়ে ৪ টার সময় বাসটি যখন মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে আসে, সেখানে দুই লেনে আরও গাড়ি ছিল, আমাদের বাসটি বামপাশে ছিল, সামনে ছিল রড বোঝাই ট্রাক। সে সময় আমাাদের বাসটি বামপাশ থেকে ডান পাশ নিয়ে সামনের দিকে যাওয়ার সময়, সামনের ঐ ট্রাক টি আবার ডানপাশে চলে আসলে, তখন সংঘর্ষ হয়। এতে ট্রাকের পেছনের রড বাসের সামনের দিকে লেগে দেবে যায়।

বাসের সামনের গ্লাস ভেঙ্গে পড়ে যায় এবং বাসের সামনের দিকে দাঁড়িয়ে থাকা হেলপার আবদুল  কুদ্দুসের শরীরের ট্রাকের রড ঢুকে গিয়ে সে সামনের দিকে পরে যায়। আর আমিও পায়ে আঘাত পাই। পরে হেলপার কুদ্দুস কে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের জরুরী বিভাগে নিয়ে আসলে চিকিৎসক সকাল সাড়ে ৫ টায় মৃত ঘোষণা করেন। 

নিহত হেলপার কুমিল্লা জেলার চান্দিনা উপজেলার নবীয়াবাজ গ্রামের মৃত আব্দুর রবের ছেলে। ময়নাতদন্ত শেষে সোমবার বিকালে স্বজনরা নিয়ে যায়।

এঘটনার সত্যতা নিশ্চিত করেছেন ঢামেক পুলিশ ফাঁড়ির ইনচার্জ বাচ্চু মিয়া।


   আরও সংবাদ