ঢাকা, বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১২ ভাদ্র ১৪৩১, ১৬ শাওয়াল ১৪৪৫

এটা আওয়ামী লীগের জন্য সতর্কবার্তা : হানিফ


প্রকাশ: ১৪ সেপ্টেম্বর, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


এটা আওয়ামী লীগের জন্য সতর্কবার্তা : হানিফ

   

স্টাফ রিপোর্টার : সম্প্রতি ছাত্রলীগের দুই কেন্দ্রিয় নেতাকে কমিটি থেকে সরিয়ে দেয়া হয়েছে। এ জন্য ছাত্রলীকে দোষারোপ করা যাবে না। এবং এ থেকে আওয়ামী লীগের জন্যও সতর্ক বার্তা থাকলো বলে মন্তব্য করেছেন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুব-উল-আলম হানিফ।

রোববার (১৫ সেপ্টেম্বর) একাত্তর টিভির সংবাদ সংযোগ অনুষ্ঠানে আওয়ামী লীগের যুগ্ম-সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এ মন্তব্য করেন।

তিনি বলেন, বাংলাদেশ ছাত্রলীগ একটি বৃহৎ ছাত্র সংগঠন। কেন তাদের আচরণ এত খারাপ হলো তা আমার বোধগম্য নয়। কেন তারা সিনিয়র নেতাদের সন্মান করে না সেটাও আমাদের বোধগম্য নয়। তাদের বিরুদ্ধে নানা ধরণের অভিযোগ উঠেছে। এসব সত্য কিন্তু কি কি ধরণের অভিযোগ উঠেছে তা সঠিক ভাবে চিন্থিত করতে হবে। তাদের অভিযোগগুলো খতিয়ে দেখা হবে।

হানিফ বলেন, অনেকে ছাত্রলীগের সবাইকে দোষী করেছেন। আসলে এটা সঠিক নয়। যে দুজন অন্যায় করেছেন তাদেরকে সরিয়ে দেয়া হয়েছে। অবশ্য ছাত্রলীগের কিছুটা সুনাম ক্ষুণ্ন হয়েছে। এ থেকে আওয়ামী লীগের জন্যও সতর্ক বার্তা থাকলো। এ ধরণের ভূলভ্রান্তি হলে সাথে সাথে ব্যবস্থা নেওয়া হতে পারে।

তিনি বলেন, প্রধানমন্ত্রী সোনার বাংলা গড়ার জন্য দিনরাত নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। তিনি ২৪ ঘন্টায় ১৮ ঘণ্টা কাজ করেন। সংগঠনের কোন নেতার কারণে যদি দলে কালিমা পড়ে তা তিনি মার্জনা করবেন না।


   আরও সংবাদ