ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ মাঘ ১৪২৮, ২০ সফর ১৪৪৩

যশোরে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে খাদ্য বিতরণ


প্রকাশ: ২৮ জুলাই, ২০২১ ০৮:১৪ পূর্বাহ্ন


যশোরে কমিউনিটি পুলিশিং ফোরামের উদ্যোগে খাদ্য বিতরণ

সদর ১নং বিট পুলিশ কার্যালয়ে পৌর এক নং ওয়ার্ড কমিউনিটি পুলিশিং ফোরাম এর সার্বিক সহযোগিতায় করোনা মহামারীতে নিম্ন আয়ের কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সহায়তা প্রদান করা হয়।

খাদ্য সহায়তা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত থেকে এই সকল নিম্ন আয়ের কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সহায়তা তুলে দেন জনাব মোহাম্মদ বেলাল হোসাইন, অতিরিক্ত পুলিশ সুপার, “ক” সার্কেল, যশোর।

অতিঃ পুলিশ সুপার বেলাল হোসাইন বলেন, পুলিশি সেবা জনগণের দোড় গোড়ায় পৌঁছে দিতে বাংলাদেশ পুলিশ কমিউনিটি পুলিশিং এবং সর্বশেষ বিট পুলিশিং সেবা চালু করেছে।এর সুফল সর্বসাধারণ ইতোমধ্যে পেতে শুরু করেছে।

একই সাথে তিনি বলেন করোনা মহামারীতে নিম্ন আয়ের কর্মহীন অসহায়দের মাঝে খাদ্য সহায়তা নিঃসন্দেহে একটি মহৎ কাজ আর এটা যারা আয়োজন করেছেন তাদের জানান আন্তরিক ধন্যবাদ।

তিনি আরো বলেন, আমরা জেলা পুলিশ করোনার সেই শুরু থেকেই সমাজের বিভিন্ন পেশাজীবীদের মাঝে খাদ্য ও অর্থ সহায়তা ধারাবাহিক ভাবে প্রদান করে আসছি। একই সাথে বাংলাদেশ পুলিশের স্বেচ্ছাসেবক সংগঠন কমিউনিটি পুলিশিং ও বিট পুলিশিং কাজ করে যাচ্ছে।আমরা বিশ্বাস করি এই মহামারীর আঁধার কাটিয়ে আবার নতুন করে প্রাণ খুলে নিঃশ্বাস নিতে পারবো। আর এই মহামারী কাটিয়ে উঠতে আমাদের সকলকে অবশ্যই সঠিক নিয়মে স্বাস্থ্যবিধি ও সামাজিক দূরত্ব মেনে চলতে হবে।

এসময় আরো উপস্থিত ছিলেন জনাব মোঃ তাজুল ইসলাম, অফিসার ইনচার্জ, কোতয়ালী মডেল থানা, যশোর (বিশেষ অতিথি), জনাব সাঈদুর রহমান রিপন, জনাব আজিজুল আলম মিন্টু, সভাপতি, যশোর জেলা পরিবহন সংস্থা শ্রমিক সমিতি-২২৭,(বিশেষ অতিথি), জনাব হারুন-অর-রশীদ, সাধারণ সম্পাদক, পৌর কমিউনিটি পুলিশিং ফোরাম(বিশেষ অতিথি), জনাব শেখ হারুনার রশীদ(ফুলু), সাধারণ সম্পাদক, পৌর ১নং কমিউনিটি পুলিশিং ফোরাম(উদ্যোক্তা) সহ জেলা পুলিশের উর্দ্ধতন কর্মকর্তাগণ।


   আরও সংবাদ