ঢাকা, মঙ্গলবার, ২৮ সেপ্টেম্বর ২০২১, ১২ মাঘ ১৪২৮, ২০ সফর ১৪৪৩

যশোরে পৃথক ৩টি অভিযানে আটক ৫


প্রকাশ: ২৮ জুলাই, ২০২১ ০৮:২৮ পূর্বাহ্ন


যশোরে পৃথক ৩টি অভিযানে আটক ৫

যশোর থেকে সাইফুল ইসলাম : যশোরে পৃথক পৃথক ৩টি অভিযানে ফেনসিডিল, বিদেশি মদ ও ইয়াবাসহ এলাকার চিহ্নিত ৫ মাদক ব্যবসায়ীকে আটক করেছে জেলা পুলিশের গোয়েন্দা শাখা (ডিবি)। আজ এক প্রেস বিজ্ঞতিতে এতথ্য নিশ্চিত করে যশোর জেলা পুলিশের গোয়েন্দা শাখা।

মঙ্গলবার ডিবির এসআই চন্দ্র কান্ত গাইন, এসআই শামীম হোসেন, এএসআই রঞ্জন বসুর সমন্বয়ে একটা চৌকস টিম এলাকায় অভিযান পরিচালনা করে বেনাপোল পোর্ট থানাধীন ছোটআচঁড়া মোড় ঠাকুর পুকুর সংলগ্ন পাকা রাস্তার উপর থেকে চিহ্নিত মাদক ব্যবসায়ী ২জনকে আটক করে।

পৃথক পৃথক অভিযানে আটককৃতরা হলেন- ফয়সাল শেখ (২২), শাহীন শেখ (২০), মোহাম্মদ ওমর ফারুক রাব্বি (২৫), সবুজ হোসেন (২১) ও রাকিবুল ইসলাম হৃদয় (২১)। এসময় তাদের কাছ থেকে ৫৫ বোতল ফেনসিডিল, ৩ বোতল বিদেশি মদ, ৪০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। উদ্ধারকৃত মাদকদ্রব্যের আনুমানিক মূল্য ২লাখ ৯ হাজার ৫০০ টাকা।

ডিবির এসআই ইদ্রিসুর রহমান, এএসআই শ্যামল সরকার, এএসআই নির্মল কুমার ঘোষের সমন্বয়ে একটা চৌকস টিমের নেতৃত্বে পৃথক দুটি  অভিযান পরিচালনা করে কেশবপুর থানাধীন মঙ্গলকোট উত্তরস্থ আসামী ওমর ফারুক রাব্বির বসতবাড়ীর সামনে পাকা রাস্তার উপর থেকে মোহাম্মদ ওমর ফারুক রাব্বি নামের এক জন। আর কেশবপুর থানাধীন মঙ্গলকোট বাজারস্থ আয়ান মেডিকেল হলের সামনে পাঁকা রাস্তার উপর থেকে মাদক ব্যবসায়ী সবুজ হোসেন
ও রাকিবুল ইসলাম হৃদয় নামের দুই জনকে আটক করে।

আটককৃতদের বিরুদ্ধে থানায় পৃথক পৃথকভাবে তিনটি নিয়মিত মামলা দায়ের করা হয়েছে।


   আরও সংবাদ