ঢাকা, মঙ্গলবার, ২৬ অক্টোবর ২০২১, ১০ ফাল্গুন ১৪২৮, ১৯ রবিউল আউয়াল ১৪৪৩

চৌগাছায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন আহত


প্রকাশ: ২৭ সেপ্টেম্বর, ২০২১ ০৮:৫৯ পূর্বাহ্ন


চৌগাছায় দুই মোটরসাইকেলের সংঘর্ষে তিনজন আহত

মোঃ ফখরুল ইসলাম, চৌগাছা ( যশোর) প্রতিনিধি :

যশোরের চৌগাছায় দুই মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে তিনজন আহত হয়েছেন। রোববার দুপুরে চৌগাছা-পুড়াপাড়া সড়কের আন্দারকোটা এলাকার মোকামতলা মোড়ে এ দুর্ঘটনা ঘটে। আহত দুই টাইলস মিস্ত্রির অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোরে রেফার করা হয়েছে।

আহতরা হলেন, চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার বেনিপুর গ্রামের নজরুল ইসলামের ছেলে নজিবুল ইসলাম (২৫), আজমত আলীর ছেলে আলী হোসেন (২২), যশোর জেলার চৌগাছা উপজেলার সলুয়া গ্রামের খাইরুল ইসলামের ছেলে সাইফুল ইসলাম (৩৫)।

আহত আলী হোসেন ও প্রত্যক্ষদর্শীরা জানান, নজিবুল ও আলী হোসেন পুড়ায় টাইলস এর কাজ করে ডিস্কভার-১২৫ সিসি মোটরসাইলে চৌগাছায় ফিরছিলো। আর সাইফুল ইসলাম একটি হোন্ডা-১১০ সিসি মোটর সাইকেলে পুড়াপাড়ার দিকে যাচ্ছিল। মোটরসাইকেলে বেপরোয়া গতি এবং ঘটনাস্থল সংযোগ সড়কের মোড় হওয়ায় মুখোমুখি সংঘর্ষ হয়। এতে এক যাত্রী ও দুই মোটরসাইকেলে চালক গুরুতর আহত হয়। পরে স্থানীয়রা তাদের উদ্ধার করে চৌগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। আহতদের মধ্যে নজিবুল ও সাইফুল ইসলামের অবস্থা গুরুতর হওয়ায় তাদেরকে যশোরে রেফার করেছেন জরুরি বিভাগের চিকিৎসক নুজহাত নূয়ারী।

হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক বলেন, আহতদের মাথায় আঘাত লাগায় প্রচুর রক্তখরণ হয়েছে। দুইজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদেরকে যশোরে রেফার করা হয়েছে।

চৌগাছা থানার ডিউটি অফিসার মিজানুর রহমান বলেন এ বিষেয়ে থানায় কেউ অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনত ব্যবস্থা নেয়া হবে বলে জানান তিনি। ইউপি চেয়ারম্যান আনোয়ার শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।


   আরও সংবাদ