ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে ব্যবসায়ীকে খুন, আটক ৫


প্রকাশ: ২৮ ডিসেম্বর, ২০১৯ ১৩:০০ অপরাহ্ন


চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে ব্যবসায়ীকে খুন, আটক ৫

   

স্টাফ রিপোর্টার : চাকরিচ্যুতির প্রতিশোধ নিতেই রাজধানীর শান্তিনিকেতনের ব্যবসায়ী শাহ তোবারক হোসেনকে (৭০) হত্যা করা হয়েছে বলে জানিয়েছেন ডিএমপির যুগ্ম কমিশনার আবদুল বাতেন।

রোববার (২৯ ডিসেম্বর) দুপুরে ডিএমপির মিডিয়া সেন্টারে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব তথ্য জানানো হয়।

হত্যায় সরাসরি জড়িত পাঁচজনকে গ্রেফতার করেছে ঢাকা মহানগর গোয়েন্দা পুলিশ (ডিবি পশ্চিম)। গোয়েন্দা পুলিশ বলছে, বাসার নগদ মোটা অঙ্কের টাকা লুট করার উদ্দেশ্যেই ভাড়াটে সন্ত্রাসীদের ব্যবহার করে তোবারকের সাবেক কর্মচারী শাহিন।

চাকরিচ্যুতির প্রতিশোধ নিতে অর্থ লুটের পরিকল্পনা করলেও হত্যার পরিকল্পনা ছিল না তার। কিন্তু ডাকাতির সময় ধস্তাধস্তির একপর্যায়ে ছুরিকাঘাতে মারা যান ব্যবসায়ী তোবারক।

গত ২৫ ডিসেম্বর ভোরে মহাখালী মামা প্লাজার কয়েকটি দোকানের মালিক শাহ তোবারক হোসেন খুন হন। 

এই ঘটনায় সরাসরি জড়িত ছিলেন- গোলাম রাব্বী, বাবুল হোসেন ওরফে বাবু, সোহেল প্রধান, ইমন হোসেন ওরফে হাসান, আলামিন খন্দকার ওরফে রিহানকে গ্রেফতারের পর এসব তথ্য জানিয়েছে পুলিশ।

সংবাদ সম্মেলনে আবদুল বাতেন বলেন, ব্যবসায়ী তোবারকের দোকান ও ব্যবসার কিছু অংশ দেখভাল করত শাহিন ও শিহাব নামে দুই কর্মচারী। আর্থিক অসদুপায় অবলম্বনের অভিযোগে তোবারক শাহিনকে বরখাস্ত করে নতুন কর্মচারী নিয়োগ করেন।  এরপর থেকে শাহিন প্রতিশোধ নিতে মরিয়া হয়ে ওঠে। তোবারকের প্রতিদ্বীদের সঙ্গে যোগাযোগ করতে থাকে।


   আরও সংবাদ