ঢাকা, মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ১০ ভাদ্র ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫

ঢাকাস্থ চৌগাছা'র শিক্ষাথীদের শিক্ষাবৃত্তি প্রদান ও মিলনমেলা-২০১৯ অনুষ্ঠিত


প্রকাশ: ২৫ জুলাই, ২০১৯ ১৪:০০ অপরাহ্ন


ঢাকাস্থ চৌগাছা'র শিক্ষাথীদের শিক্ষাবৃত্তি প্রদান ও মিলনমেলা-২০১৯ অনুষ্ঠিত

   

স্টাফ রিপোর্টার : ঢাকাস্থ চৌগাছা সমিতির সভাপতি লে. জেনারেল মুহাম্মাদ হাবিবুর রহমান খান শিক্ষাথীদের উদ্দেশ্যে বলেন, তোমাদের খেয়াল রাখতে হবে আমরা যেন আমাদের শিকরকে ভূলে না যায়।

শুক্রবার (২৬ জুলাই) বিকালে ঢাকা বিশ্ববিদ্যালয়ের আরসি মজুমদার মিলনায়তন ঢাকাস্থ বিভিন্ন বিশ্ববিদ্যালয়ে অধ্যয়নরত শিক্ষাথীদের শিক্ষাবৃত্তি প্রদান ও মিলনমেলা-২০১৯ অনুষ্ঠিত হয়।

লে. জেনারেল মুহাম্মাদ হাবিবুর রহমান খান বলেন, এখন তোমাদের উদ্দেশ্য থাকতে হবে পড়া শোনা করা। কোনে কিছুতে তোমরা হতাশ হবে না। হতাশ হলেই হেরে যাবে। তোমাদের ইচ্ছা শক্তি নিয়ে সামনের দিকে এগিয়ে যেতে হবে।

এসময় সমিতির পথ চলা নিয়ে দিক-নির্দেশন বক্তব্য দেন তিনি।

তিনি আরো বলেন, ছাত্রদের নিয়ে সমাজে কল্যাণ মূলক করতে হবে। তোমাদের আগ্রহ নিয়ে কষ্ট করতে হবে। সব সময় আমরা তোমাদের সাথে থাকবো। এবং সহযোগিতা করে যাবো।

বিশেষ অতিথি হিসাবে বক্তব্যে রাখেন ঢাকাস্থ চৌগাছা সমিতির সাধারণ সম্পাদক এম ইদ্রিস সিদ্দিক।

ঢাকাস্থ চৌগাছা ছাত্র কল্যাণ সমিতির সভাপতি লিপন ইসলামের সভাপতিত্বে আরো উপস্থিত ছিলেন, জগ্ননাথ বিশ্ববিদ্যালয়ে ইসলামিক হিস্টোরি এবং কালচার বিভাগের ডিন প্রফেসর ড. আতিয়ার রহমান, সমিতির কার্য নির্বাহী পরিষদের সদস্য ও প্রতিষ্ঠিতা সদস্য, বর্তমান সদস্য সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানে অধ্যায়নরত শিক্ষাথী ও অভিভাবকরা।

অনুষ্ঠানের শুরুতে জাতীয় সংগীত পরিবেশন করেন জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী প্রিয়ঙ্কা।

এসময় ঢাকায় আগত একঝাক নবীন  শিক্ষাথীদের ক্রেস প্রদান সহ তাদের মধ্য থেকে ১০ জন শিক্ষার্থীকে ৫ হাজার টাকা করে শিক্ষাবৃত্তি প্রদান মাধ্যমে বরণ করে নেয়া হয়।


   আরও সংবাদ