ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

করোনা মোকাবিলায় ভারত সরকারের সর্বদলীয় কনফারেন্স


প্রকাশ: ৭ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


করোনা মোকাবিলায় ভারত সরকারের সর্বদলীয় কনফারেন্স

   

আন্তর্জাতিক ডেস্ক : নভেল করোনাভাইরাস মোকাবিলায় ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি দেশটির বিভিন্ন রাজনৈতিক দলের নেতাদের সঙ্গে এক ভিডিও কনফারেন্সে মিলিত হয়েছেন। 

বুধবার (৮ এপ্রিল) এ খবর জানিয়েছে ভারতের গণমাধ্যম এনডিটিভি।

নভেল করোনাভাইরাসের কারণে সৃষ্ট বিশ্বমহামারি কোভিড-১৯ রোগে ভারতে আক্রান্ত হয়েছেন পাঁচ হাজার ১৯৪ জন এবং মৃত্যু হয়েছে ১৬৪ জনের।

এদিকে, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির সঙ্গে ওই ভিডিও কনফারেন্সে লোকসভা ও রাজ্যসভায় বিভিন্ন রাজনৈতিক দল থেকে প্রতিনিধিত্বকারী সদস্যরা যোগ দেন। ওই কনফারেন্সে ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেস (আইএনসি) থেকে গুলাম নবী আজাদ, তৃণমূল কংগ্রেস থেকে সুদীপ বন্দোপাধ্যায়, শিবসেনা নেতা সঞ্জয় রাউত, সমাজবাদী দলের রাম গোপাল যাদব, বিএসপি নেতা এসসি মিশ্র, লোক জনশক্তি দলের চিরাগ পাসওয়ান, ন্যাশনালিস্ট কংগ্রেস পার্টির প্রধান শারদ পাওয়ার, ডিএমকে নেতা টিআর বালু যোগ দিয়েছিলেন।

এর আগে, প্রধান বিরধীদল ইন্ডিয়ান ন্যাশনাল কংগ্রেস এর প্রধান সোনিয়া গান্ধী, তৃণমূল কংগ্রেস নেতা মমতা বন্দোপাধ্যায়, সাবেক রাষ্ট্রপতি প্রতিভা পাতিল, প্রনব মুখার্জী এবং সাবেক প্রধানমন্ত্রী মনমোহন সিং ও দেব গৌড়ের সঙ্গে ভিডিও কনফারেন্সে কথা বলেন নরেন্দ্র মোদি।

প্রসঙ্গত, নভেল করোনাভাইরাস এর কারণে সৃষ্ট বিশ্বমহামারি কোভিড-১৯ এর গণসংক্রমণ ঠেকাতে ২৪ মার্চ থেকে ভারতজুড়ে ২১ দিনের লকডাউন ঘোষণা করা হয়েছে।


   আরও সংবাদ