ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৫ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

করোনায় বিয়ে, আটকে দিলো র‍্যাব-৪'এর ম্যাজিস্ট্রেট আনিসুর


প্রকাশ: ৯ এপ্রিল, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


করোনায় বিয়ে, আটকে দিলো র‍্যাব-৪'এর ম্যাজিস্ট্রেট আনিসুর

   

স্টাফ রিপোর্টার : বর্তমান সময়ে চলমান করোনা ভাইরাস (কোভিড-১৯) বিস্তার প্রতিরোধের লক্ষ্যে সরকারের সকল ধরনের সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজনে উপর নিষেধাজ্ঞা থাকা সত্যেও বিয়ের আয়োজন করে এই পরিবার।

সাভারের আমিন বাজার সালেহপুর পশ্চিম পাড়া মহল্লার এক বাড়িতে বিয়ের অনুষ্ঠানে নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমানের নেতৃত্বে অভিযান পরিচালনা করে র‍্যাব-৪'এর সিনিয়র সহকারী পুলিশ সুপার উনু মং।

শুক্রবার (১০ এপ্রিল) বিকালে র্যাব-৪'এর নেতৃত্বে এই বিয়ে বাড়িতে অভিযান চালানো হয় বলে র‍্যাব-৪'এর পক্ষ থেকে জানানো হয়েছে।

দণ্ডপ্রাপ্তরা হলেন- বর দেলোয়ার হোসেন (৩৩), বরের পিতা হাসান আলী (৫০), বরের বড় ভাই আনোয়ার হোসেন (৪৫), কনের পিতা হাজি সালেহ আহমেদ (৫৫), কনের মাতা নাসিমা আহমেদ (৫০), এবং বিয়ে অনুষ্ঠানে উপস্থিত উভয় পক্ষের নিকট আত্মীয় নাসিমা খাতুন (৩৫), আব্দুর রহিম (৬০) ও রজব আলী (৫০)। এসময় তাদের প্রত্যেককে ১০ হাজার টাকা করে মোট ৮০ হাজার টাকা জরিমানা করা হয়।

নির্বাহী ম্যাজিস্ট্রেট আনিসুর রহমান বলেন, সারাদেশ লকডাউনরত অবস্থায় সরকারি নিষেধাজ্ঞা অমান্য করে করোনা ভাইরাস বিস্তারের ব্যাপক সম্ভাবনা রয়েছে জেনেও বিয়ের অনুষ্ঠানের আয়োজন করার অপরাধে প্রত্যেকে জরিমানা করা হয়েছে। এসময় র‍্যাবের উপস্থিতি বুঝতে পেরে শতাধিক বরযাত্রী মাইক্রোবাস ও বাস যোগে পালিয়ে যায়।

আনিসুর রহমান বলেন, এলাকার স্থানীয় চেয়ারম্যান ও মেম্বারদের বিয়েসহ যেকোন সামাজিক ও সাংস্কৃতিক অনুষ্ঠান বন্ধে সতর্ক দৃষ্টি রাখার জন্য বলা হয়েছে। 

উল্লেখ্য, সম্মানিত সচেতন জনসাধারণকে দেশের এই দূর্যোগপূর্ন মুহূর্তে আইনের প্রতি শ্রদ্ধাশীল থেকে যার যার গৃহে অবস্থান করে করোনা ভাইরাস বিস্তার রোধে সচেতন অংশগ্রহন করার জন্য বিশেষভাবে অনুরোধ করা হচ্ছে।


   আরও সংবাদ