ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

ভোলায় অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী শিকদার গ্রেফতার


প্রকাশ: ৮ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


ভোলায় অস্ত্র ও মাদকসহ শীর্ষ সন্ত্রাসী শিকদার গ্রেফতার

   

বোরহানউদ্দিন (ভোলা) প্রতিনিধি : ভোলায় অস্ত্র-গুলি ও মাদকসহ ২৫ মামলার সাজাপ্রাপ্ত শীর্ষ সন্ত্রাসী বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে গ্রেফতার করেছে র‌্যাব-৮।

শুক্রবার দিবাগত রাতে র‍্যাব-৮ এর ভোলা ক্যাম্পের সদস্যরা সদর উপজেলার রাজাপুর থেকে তাকে গ্রেফতার করে।

এসময় তার কাছ থেকে একটি শুটারগান, একটি একনলা বন্ধুক, ৪ রাউন্ড গুলি ও ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত বাদশা মিয়া ভোলা সদর উপজেলার পূর্ব ইলিশা ইউনিয়নের ৮নং ওয়ার্ডের দাইমুদ্দিন শিকদারের ছেলে।

আজ শনিবার (৯ মে) সকালে জনা যায়, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার রাতে র‍্যাব-৮ এর সদস্যরা ভোলা সদর উপজেলার রাজাপুর ইউনিয়ন থেকে নাশকতার প্রস্তুতিকালে বন্ধুক, গুলি ও ইয়াবাসহ বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে গ্রেফতার করা হয়। 

তার বিরুদ্ধে ভোলা থানায় খুন, ধর্ষণ, গণধর্ষণ ও চাঁদাবাজীসহ ২৫ টি মামলা রয়েছে। এর মধ্যে কয়েকটি মামলায় তার গ্রেফতারী পরোয়ানা রয়েছে। গ্রেফতারের পর তাকে জিজ্ঞাসাবাদ করে ভোলা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

ভোলা মডেল থানার ওসি এনায়েত হোসেন জানান, র‌্যাব-৮ ভোলা ক্যাম্পের সদস্যরা শনিবার সকালে গ্রেফতারকৃত বাদশা মিয়া ওরফে আবুল বাসার শিকদারকে থানায় হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে র‌্যাব-৮ একটি অস্ত্র ও একটি মাদক মামলা দায়ের করেছে। তাকে আদালতে প্রেরণের প্রস্তুতি চলছে।


   আরও সংবাদ