ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ ভাদ্র ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সুনামগঞ্জে করোনা মোকাবেলায় বিজিবির ত্রাণ বিতরণ


প্রকাশ: ৮ মে, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সুনামগঞ্জে করোনা মোকাবেলায় বিজিবির ত্রাণ বিতরণ

   

সুনামগঞ্জে করোনা মোকাবেলায় বিজিবির ত্রাণ বিতরণ

সুনামগঞ্জ সংবাদদাতা : ‌সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজবি) কর্তৃক করোনা পরিস্থিতি মোকাবেলায় বিদ্যানন্দ ফাউন্ডেশন থেকে প্রাপ্ত প্রায় ১১ মেট্রিকটন ত্রাণ সামগ্রী অধীনস্থ ১৮ টি বিওপির দায়িত্বপূর্ণ সীমান্ত এলাকার এক হাজার পরিবারের মধ্যে বিতরণ করা হয়েছে। 

শনিবার (৯ মে) সকালে ত্রাণ বিতরণ করা হয়েছে।

সুনামগঞ্জ জেলার সূদীর্ঘ ৯০ কি: মি: সীমান্ত এলাকার অধিকাংশ দরিদ্র পরিবার সীমান্তের শূন্য লাইনের নিকটবর্তী এলাকায় বসবাস করায় এবং এলাকাটি হাওড়-বাওড় বেষ্টিত হওয়ায় ত্রাণ সামগ্রী বিভিন্ন এলাকায় পৌঁছে দেয়া অত্যধিক কষ্ঠসাধ্য। 

বিজিবি সদস্যরা দিনে ও রাতের আঁধারে অক্লান্ত পরিশ্রম করে বিভিন্ন উপায়ে এমনকি কাঁধে করে বিওপির আশেপাশের এলাকার যে সকল দরিদ্র জনসাধারণের মধ্যে স্থানীয় প্রশাসনসহ বিভিন্ন এনজিও থেকে ত্রাণ সামগ্রী পৌঁছায়নি ঐ সকল এলাকার অসহায়, গরীব ও হতদরিদ্র জনসাধারণের মধ্যে বিতরণের জন্য বয়ে নিয়ে গেছে।

ত্রাণ বিতরণের সময় কর্ণেল মাহমুদ মাওলা ডন, এএফডব্লিউসি, পিএসসি, উপ মহাপরিচালক, সেক্টর কমান্ডার, বিজিবি সিলেট, সুনামগঞ্জ ব্যাটালিয়ন (২৮ বিজিবি) এর অধিনায়ক মাকসুদুল আলম, বিজিবির অন্যান্য কর্মকর্তা,স্থানীয় জনপ্রতিনিধি, গণ্যমান্য ব্যক্তিবর্গ এবং সাংবাদিকগণ উপস্থিত ছিলেন। ত্রাণ বিতরণ শেষে উপস্থিত সকলের সাথে সেক্টর কমান্ডার, বিজিবি সিলেট মতবিনিময় করেন এবং বিরাজমান করোনা ভাইরাস (Covid-19) সংক্রমণ প্রতিরোধে করণীয় সম্পর্কে সংশ্লিষ্ট সকলকে প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।


   আরও সংবাদ