ঢাকা, রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ১৪ ভাদ্র ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

সরকারের সমালোচনা করাই বিএনপি’র কাজ : এনামুল হক শামীম


প্রকাশ: ১৪ জুলাই, ২০২০ ১৪:০০ অপরাহ্ন


সরকারের সমালোচনা করাই বিএনপি’র কাজ : এনামুল হক শামীম

   

স্টাফ রিপোর্টার : পানি সম্পদ উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক একেএম এনামুল হক শামীম বলেছেন, সরকার ও আওয়ামী লীগের সমালোচনা করাই বিএনপি’র প্রধান কাজ। তারা বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র সরকারের কোনো অর্জন দেখে না। তারা করোনাকালীন দূর্যোগে পাশে না থেকে জনগণকে বিভ্রান্ত ও দেশ বিরোধী গুজব ছড়াতে ব্যস্ত। তবে কোনো ষড়যন্ত্র জননেত্রী শেখ হাসিনাকে দাবিয়ে রাখতে পারবে না।

বুধবার (১৫ জুলাই) সকালে শরীয়তপুরের জাজিরা-নড়িয়া-সুরেশ্বর সড়কের উদ্বোধনকালে তিনি এসব কথা বলেন। 

উপমন্ত্রী শামীম বলেন, বিএনপি আগে দেশে পেট্টোল বোমা মেরে মানুষ হত্যায় ব্যস্ত ছিলো। এখন গুজব সন্ত্রাস করে মানুষকে বিভ্রান্ত করতে ব্যস্ত। করোনাকালীন দূর্যোগের সময়ও পদ্মাসেতু সহ দেশের সকল উন্নয়ন কর্মকান্ডের কাজ দ্রুত গতিতে এগিয়ে চলছে। জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে তাঁর মন্ত্রী সভার সদস্য, এমপি ও আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছে। 

এদেশের মানুষের আস্থার ঠিকানা হচ্ছে বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা। তাঁকে ঘিরেই এদেশের মানুষ স্বপ্ন দেখে। আর জননেত্রী শেখ হাসিনার সেই স্বপ্নপূরণের লক্ষে কাজ করে চলছেন।

এছাড়াও তিনি নড়িয়া উপজেলার মাসিক সমন্বয় সভায় যোগদান করেন। মসজিদ, মন্দির ও স্কুল সমূহকে মাননীয় প্রধানমন্ত্রীর তহবিল হতে অনুদান ও ঐচ্ছিক তহবিলের অর্থ প্রদান এবং বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

এসময় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অনল কুমার দে, নড়িয়া উপজেলার সাধারন সম্পাদক হাসানুজ্জামান খোকন, সহ-সভাপতি ফজলুল হক মাল, বাদশা শেখ, আওয়ামী লীগ নেতা জহির সিকদার, পৌর মেয়র শহিদুল ইসলাম বাবু রাড়ী, জেলা পরিষদের সদস্য এনায়েত উল্যাহ মুন্সী সহ পানি উন্নয়ন বোর্ড ও এলজিইডির ঊর্ধ্বতন কর্মকর্তা এবং স্থানীয় জনপ্রতিনিধি-আওয়ামী লীগের নেতৃবৃন্দ।


   আরও সংবাদ